শিরোনাম :

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান ৫৫ হাজার টাকা জরিমানা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, আগস্ট ২৭, ২০১৯
  • 53 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধি.
কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার ২৭ আগষ্ট দুপুরে উপজেলার হারবাং ও বরইতলী স্টেশনে নোংরা পরিবেশে খাবার তৈরী, মেয়াদউত্তীর্ণ খাবার বিক্রিসহ বিভিন্ন অপরাধে বেকারী, মুদি দোকান, হোটেল ও ফামের্সীসহ বিভিন্ন প্রতিষ্টান থেকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানসহ একদল পুলিশ।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন নোংরা পরিবেশে খাবার তৈরী, মেয়াদউর্ত্তীর্ণ খাবার, ভেজাল ওষুধ এবং পরিচ্ছন্ন পরিবেশে খাবার বিক্রির দায়ে বেকারী, মুদির দোকান, হোটেল ও ফার্মেসীতে অভিযান চালানো হয়। এ সময় ভোক্তা অধিকার আইনে এসব প্রতিষ্ঠান থেকে ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং তাদের সতর্ক করা হয়। তিনি আরো বলেন এ ধরনের অভিযান অব্যাহত থাকবেও বলেও জানান তিনি।
অভিযানের সময় সাথে ছিলেন হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, থানার একদল পুলিশ ও ইউএনওর অফিস সহকারী শান্তি পদ দে এবং উপজেলা টেকনেশিয়ান এরশাদুল হক। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT