শিরোনাম :
করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ফকির আলমগীর সাগরে যেতে প্রস্তুত জেলেরা : এখন বাধা বৈরি আবহাওয়া ঈদগাঁওতে কোভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের দাবী ক্যাম্প থেকে শহরে থাকা আত্বীয়দের বাড়িতে বেড়াতে এসেছিল অসংখ্য রোহিঙ্গা নেপালের নতুন প্রধানমন্ত্রী হলেন শের বাহাদুর দেউবা টেকনাফে বিদুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু , আহত ২ শুক্রবার সকাল থেকে বিধিনিষেধ, মাঠে থাকবে বিজিবি-সেনাবাহিনী’ সমাজ যেদিকে তাকায় না সাংবাদিকরা সেদিকে দৃষ্টি ফেরাতে পারে : তথ্যমন্ত্রী চকরিয়ার বাসের ধাক্কায় জিপ খাদে, শিশুসহ নিহত ২ মহেশখালীতে কোরবানির মাংস নিয়ে অভিমান করে এক পরিবারে বিষপান : শিশুর মৃত্যু

চকরিয়ায় পুলিশের ধাওয়ায় সিএনজি উল্টে মাদ্রাসার ছাত্র নিহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, মে ১৭, ২০২০
  • 73 বার সংবাদটি পড়া হয়েছে

মিজবাউল হক, চকরিয়া:
জুতা কিনা হলো না নিশানের। ভাইয়ের সাথে পায়ের একজোড়া স্যান্ডেল কিনতে বানিয়ারছড়া স্টেশনে যাচ্ছিলো লামা উপজেলার ফাইতং ছোবাহানিয়া নুরুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র মোঃ নিশান। কিন্তু বিধি বাম। তাদের বহন করা সিএনজি গাড়িটি নজরে পড়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের। আকস্মিক ধাওয়া করে পুলিশ। পুলিশের কবল হতে বাঁচতে সিএনজি চালকও তার গতি বাড়িয়ে দেয়। একপর্যায়ে পুলিশের ধাওয়ায় সিএনজি গাড়িটি উল্টে যায়। এতে চাপা পড়ে যায় এতিম মোঃ নিশান (১৪)। ঘটনাস্থলেই মৃত্যু হয় নিশানের। গত ১৭ মে’ দুপুরে ঘটেছে এ ঘটনা। এঘটনায় বিক্ষুব্ধ হয়ে পুলিশকে ধাওয়া দিয়ে ইট পাটকেল নিক্ষেপ করে। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্ঠা করে।
নিশান লামা উপজেলার ফাইতং ছোবহানিয়া নুরুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।
স্থানীয়রা জানায়, চকরিয়ার দুইটি হাইওয়ে পুলিশ ফাঁড়ি প্রতিনিয়তই গাড়ি আটক করে প্রতি ৫-১০ হাজার টাকা করে আদায় করছে।
মাদরাসার প্রতিষ্ঠাতা শেখ এইচ এম আহসান উল্লাহ জানান, তার মাদরাসার হেফজ বিভাগের ছাত্র মোঃ নিশান (১৪) ভাইয়ের সাথে সিএনজি গাড়িতে করে জুতা নেয়ার জন্য বানিয়ারছড়া যাচ্ছিলেন। প্রতিমধ্যে নির্মম এ ঘটনাটি ঘটেছে। সে ফাইতং ৪নং ওয়ার্ড মহেশখালী পাড়ার আবুল কাসেমের পুত্র। তবে পিতা অন্যত্রে বিয়ে করে সংসার করায় পিতা থেকেও নেই। কে নেবে এই নিরীহ নিশানের মৃত্যুর দায়ভার ? পুলিশ কি শেষ পর্যন্ত ঘটনার দায়ভার চালকের উপরই চাপাবে ?

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT