চকরিয়ায় জমির বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, অক্টোবর ৫, ২০১৯
  • 81 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউপির ৯নং ওয়ার্ডের মধ্যম কৈয়ারবিল গ্রামে জমি বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ওই এলাকার মৃত আমিন উল্লাহ’র ছেলে হাফেজ মাওলানা রুহুল আমিন (৫২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। ছোট ভাইকে রক্ষা করতে এসে আমিনুর রশিদকেও কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। নিহত রুহুল আমিন কৈয়ারবিল মখজনুল উলুম মাদারাসার প্রতিষ্টাতা পরিচালক। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকাল ৯টার দিকে। এ ঘটনায় পুলিশ স্থানীয় জনগনের সহযোগিতায় বেলাল উদ্দিন নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। আহত আমিনুর রশিদকে স্থানীয় জনগন উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারী হাসপাতালে নিয়ে এলে তার অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
নিহত পরিবারের লোকজন জানান, হাফেজ রুহুল আমিন গংএর ভোগ দখলীয় এক খন্ড জমির মালিকানা দাবী করে আসছিল একই এলাকার মৃত মো: শফির পুত্র বেলাল উদ্দিন গং। পরে ওই জমি রুহুল আমিনের ভাই মামুন মাস্টারকে বিক্রিও করেদেন। ওই জমি দখল উচ্ছেদ করে মামুন মাস্টারকে দখল বুঝিয়ে দিতে গেলে অভিযুক্ত বেলাল উদ্দিন ও তার ছেলে হুমায়ুনের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী এ হত্যাকান্ড ঘটিয়েছে।
চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান বলেন, কৈয়ারবিল এলাকায় জমির বিরোধের জের ধরে বৃদ্ধকে কুপিয়ে হত্যার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের আটক করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। পরে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT