শিরোনাম :
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে জেলা আনসারও ভিডিপি’র বর্ণাঢ্য পতাকা র‌্যালী অনুষ্ঠিত ইচ্ছার বিরুদ্ধে বিয়ের জন্য চাপ দেওয়াতে ইসলামপুরে তরুনীর আত্মহত্যা ঈদগাঁও রাবার ড্রাম পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নিবার্চন সম্পন্ন সড়ক দূর্ঘটনায় মহেশখালী থানার পুলিশ কনস্টেবলের মৃত্যু গণপরিবহনে হাফ ভাড়া চান চট্টগ্রামের শিক্ষার্থীরাও কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা

চকরিয়ায় চিংড়ি ঘেরে আধিপত্য বিস্তার নিয়েডাকাতদলের গুলিতে এক কাঁকড়া ব্যবসায়ী নিহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯
  • 166 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া.
কক্সবাজারের চকরিয়ায় চিংড়ি ঘেরে আধিপত্য বিস্তার নিয়ে ডাকাতদলের প্রতিপক্ষের গুলিতে আবদুল হামিদ (৩৫) নামের এক কাঁকড়া ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার দুপুর থেকে বৃহস্পতিবার ভোরি রাতে দুই গ্রুপের গোলাগুলির পর সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ চারাইল্যার আগার মাথাস্থ এলাকায় চিংড়ি ঘের থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত কাঁকড়া ব্যবসায়ী একই ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বুড়িপুকুর এলাকার আহমদ হোছনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুর তিনটা থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ডাকাতদলের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ চারাইল্যার আগার মাথাস্থ এলাকায় ডাকাত আবদু ছালাম তার ভাই আবদুল কাদের ও বাহাদুর গ্রুপের মধ্যে চিংড়ি জোন এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দফায় দফায় গোলাগুলি হয়। বৃহস্পতিবার সকালের দিকে আবদু ছালামের লোকজন ওই এলাকায় এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় কাঁকড়া ব্যবসায়ী আবদুল হামিদ নামের এক ব্যক্তিকে তার বসতঘরে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে গুলিবিদ্ধ করা হয়। পরে সে ঘটনাস্থলে মারা যায়। সকালে বেড়িবাঁধের পাশে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।
নিহতের ছোট ভাই আবদুল আজিজ জানায়, চিরিংগা চিংড়ি জোন এলাকার বিভিন্ন ঘোনা থেকে তার ছোট ভাই আবদুল হামিদ কাঁকড়া ক্রয় করে জীবিকানির্বাহ করে আসছে। ঘটনার দিন সকাল ৯টার দিকে বুড়িপুকুরস্থ পুরাতন বাড়ি থেকে নতুন বাড়িতে স্ত্রীর কাছে যান। সকাল সাড়ে ১০টার দিকে ডাকাত আবদু ছালামের লোকজন ওই এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় কাঁকড়া ব্যবসায়ী ছোট ভাই আবদুল হামিদকে বসতঘরে ঢুকে কুপিয়ে গুলিবিদ্ধ করা হলে সে ঘটনাস্থলে মারা যায়। আবদু ছালামের সাথে আমাদের জায়গা-জমি নিয়ে পূর্বে শত্রুতার বিরোধ রয়েছে। এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবী করেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চিংড়ি ঘেরে আধিপত্য বিস্তার নিয়ে দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলি হয়। পরে বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজনের কাছে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত হওয়া আবদুল হামিদের লাশ উদ্ধার করি। তিনি আরো বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT