চকরিয়ায় গাছ কাটতে গিয়ে এক যুবকের মৃত্যু, আহত ১

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০
  • 138 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়ায় সরকারী বনভূমি দখল করে বসতি স্থাপনের জন্য গভীর রাতে মাদার ট্রি গর্জন গাছ কাটতে গিয়ে আতিকুর রহমান (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় গুরুতরে আহত হন নুরুল ইসলাম বাবুল (১৮) নামের আরেক যুবক।জানা যায়,নিহত আতিকুর রহমান (২০) চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউপির ২নং ওয়ার্ডের পূর্ব ডুমখালী রির্জাভ পাড়া গ্রামের ছাবের আহমদের পুত্র। আর আহত নুরুল ইসলাম বাবুল (১৮) একই গ্রামের আব্দুর রশিদের পুত্র।
নিহতের পিতা ছাবের আহমদ জানান, আমার ছেলে রাজমিস্ত্রীর কাজ করত। কার পাল্লায় পড়ে গাছ কাটতে গেছে জানিনা।
রির্জাভ ভূমির মাদার ট্রি গর্জন গাছ চুরি করে কাটার বিষয়ে ডুলাহাজারার বনবিট কর্মকর্তা মোঃ ইলিয়াছ হোসেন বলেন, জাফরের বসতভিটার ভিতরে থাকা গাছ কাটতে গিয়ে আতিক নামের এক যুবকের মৃত্যু হয়েছে আর বাবুল নামের আরেক যুবক গুরুতর আহত হয়েছে শুনে দ্রæত রাতে ঘটনাস্থলে যাই। আমাদের যাওয়ার খবর পেয়ে ১২/১৪জনের কলিম উল্লাহ ও আবু হানিফ গ্রæপের গাছচোরে দল পালিয়ে গেছে। তাই এবিষয়ে চোরদের বিরুদ্ধে বন আইনে মামলা করা হবে।

সরেজমিনে আসা এসআই স্বরুপ বলেন, আমি ওসি স্যারের নির্দেশে মালুমঘাট হাসপাতালে যাই। এসময় আতিককে মৃত আর বাবুল নামের এক যুবককে আহত অবস্থায় দেখেছি। পরে ঘটনাস্থলও পরিদর্শন করে প্রাথমিক সুরতহাল রিপোট তৈরী করি । লাশটি থানায় নিয়ে যাওয়া হয়েছে

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT