শিরোনাম :
রামু উপজেলা পরিষদের সৌন্দর্য্য নষ্ট করে দোকান বরাদ্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ঈদগাঁও বটতলী-ইসলামপুর বাজার সড়কের বেহাল দশা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা পৌর কাউন্সিলার জামশেদের স্ত্রী‘র ইন্তেকাল : সকাল ১০ টায় জানাযা উখিয়ায় বিদ্যুৎ পৃষ্টে একজনের মৃত্যু কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে চট্টগ্রাম ছাত্রলীগ নেতার মৃত্যু টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব ৮ হাজার পিস ইয়াবা, যৌন উত্তেজক সিরাপ নগদ টাকা সহ আটক ১ মহেশখালী পৌর বিএনপির সভাপতি বহিস্কার,কমিটি বাতিল করোনা:ছয় মাস পর দৈনিক শনাক্ত ৬ শতাংশের কম

চকরিয়ায় কাভার্ড ভ্যান চাপায় তিন ছাত্র নিহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, আগস্ট ৩০, ২০২০
  • 147 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় কাভার্ড ভ্যান চাপায় বিশ্বদ্যিালয় ছাত্রসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের জিদ্দাবাজার এলাকায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।
নিহতরা হলেন, চকরিয়া উপজেলা হারবাং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের আব্দুল হাকিমের ছেলে তারেকুর রহমান নিলয় (২২) এবং তার ছোট ভাই তানজিলুর রহমান (১৯)। নিহত আমজাদ হোসেন রিফাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২য় বর্ষের ছাত্র ও তারেকুর রহমান নিলয় চট্টগ্রামের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি) টেক্সটাইল ডিজাইনের ছাত্র এবং তাঁর ছোট ভাই তানজিলুর রহমান কক্সবাজার সরকারী কলেজে পড়ে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার বেলা দেড়টার দিকে চট্টগ্রাম থেকে মাল বোঝাই কাভার্ড ভ্যান কক্সবাজার যাচ্ছিল। বিপরীত দিক থেকে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল চিরিংগা স্টেশন থেকে হারবাংয়ের দিকে যাচ্ছিল। পথিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এসময় মোটরসাইকেলটি কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা আহতদের নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত, তারেককে মৃত ঘোষণা করেন। অপর আহত তানজিমুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পদুয়া পৌঁছলে মারা যায়।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) পরিদর্শক মো. আনিসুর রহমান বলেন, ‘দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও হেলপার পলাতক রয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT