চকরিয়ায় করোনা রোগির বাড়ি লকডাউন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, এপ্রিল ২৭, ২০২০
  • 48 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :
কক্সবাজারের চকরিযা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাসের দীঘি ৯নং ওয়ার্ড কাচারীপাড়া এলাকায় সাঈদুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তির করোনা আক্রান্ত পজেটিভ আসার কারনে তার বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন। গতকাল সোমবার কক্সবাজার সদর হাসপাতাল থেকে তার করোনার পরীক্ষার পজেটিভ আসে। ওই ব্যক্তি স্থানীয় আবদুল মোতালেবের পুত্র । তিনি চট্টগ্রাম ইপিজেটে’র একটি গার্মেন্স কারখানায় চাকুরী করে।
চকরিয়া সরকারী হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহবাজ জানান, ওই রোগি গত ৮ এপ্রিল চট্রগ্রাম থেকে বাড়িতে আসে। বাড়িতে আসার পর তার জ¦র ও গলা ব্যথা দেখা দেয়। খবর পেয়ে ওই ব্যক্তির তথ্য ও প্রয়োজনী তথ্যাবলী যাচাই করে করোনার আক্রান্ত কিনা স্যাম্পল পাঠানো হয় কক্সবাজার সদর হাসপাতালে। গতকাল সোমবার তার রিপোর্টে পজেটিভ ধরাপড়ার পর উপজেলা ও পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়। পরে প্রশাসন তার বাড়ি লকডাউন করা হয়।
উপজেলা সহকালী কমিশনার(ভূমি) তানভীর হোসেন জানায়, সাঈদুল ইসলামের করোনা পজেটিভ পাওয়ার পর তার বাড়িটি সোমবার বিকালে লকডাউন করা হয়েছে। তিনি আরো জানান, সাঈদুল গ্রামের বাড়ি আসার পর কোথায় কোন কোন ব্যক্তির সাথে মেলা মেশা করেছে তা জানার জন্য চেষ্টা অব্যহত রয়েছে

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT