চকরিয়ায় কভার্ডভ্যান উল্টে চালক-হেলপার আহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০
  • 104 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া .
কক্সবাজারের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় চাল বোঝাই একটি কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গিয়ে চালক ও হেলফার আহত হয়েছেন। সোমবার ২৪ ফেব্রুয়ারি ভোর ৫টার দিকে এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় আহতরা হলেন, সিলেটের হবিগঞ্জ উপজেলার আব্দুস ছোবহানের ছেলে ও কভার্ডভ্যান চালক মো. সোলায়মান (৫৫) ও গাড়ির হেলফার কিশোরগঞ্জ জেলার মো. সুরুজ মিয়ার ছেলে মো. সাইকুল (২৫)।
দূর্ঘটনায় কবলিত কভার্ডভ্যানের চালক মো. সোলয়মান জানায়, গত রবিবার দুপুরে সিলেটের হবিগঞ্জ থেকে চাল বোঝাই করে কক্সবাজারের উখিয়াস্থ রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে আসছিলেন তিনি। সোমবার ভোর ৫টার তিনি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় পৌঁছলে পেছনদিক থেকে গ্রীণ লাইন পরিবহনে একটি যাত্রীবাহি বাস তার কভার্ডভ্যানটিকে চাপা দেয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে কভার্ডভ্যানটি উল্টে গিয়ে এ দূর্ঘটনা ঘটে।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি ইন্সপেক্টর আনিসুর রহমান বলেন, সোমবার ভোরে চট্টগাম কক্সবাজার মহাসড়কের বানিয়ারছাড়া এলাকায় চাল বোঝাই একটি কভার্ডভ্যান সড়কের পাশে খাদে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় গাড়িটি সড়কের পাশে উল্টে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তিনি আরো বলেন, দূর্ঘটনা কবলিত গাড়িটির কাগজপত্র যাচাই বাচাই করা হচ্ছে। কাগজপত্র সঠিক পাওয়া না গেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
স্থানীয় লোকজন জানায়, সড়কের সংস্কার কাজ করা হলেও দু’ পার্শ্বে জায়গা গুলো একে বারে নিচু হওয়াতে অনেক সময় গাড়ি ওভারটেক করতে গিয়ে নিচু এলাকায় পড়ে গাড়ি উল্টে হতাহতের ঘটনা ঘটছে। সড়কের দু’ পাশের নিচু জায়গা ভরাট করার জন্য সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের হস্তক্ষেপ কামনা করছেন তারা। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT