শিরোনাম :
মাতারবাড়ি প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন উপলক্ষ্যে ঈদগাঁওতে ১ হাজার ৫শ জনের মাঝে টিকা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা সিনহা হত্যা মামলার চতুর্থ দফা সাক্ষ্যগ্রহন শুরু উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন

চকরিয়ায় একদিনে গৃহবধু ও যুবকের লাশ উদ্ধার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
  • 156 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়া উপজেলায় পুলিশ একদিনে ১ গৃহবধূ ও ১ যুবকের লাশ উদ্ধার করেছে। গত ২৪ ফেব্রæয়ারী থানার এসআই গোলাম সরোয়ার সঙ্গীয় পুলিশ ফোর্স রাত সাড়ে ৯ টায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী এলাকা থেকে ছমিয়া আক্তার (২০) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে। তার স্বামীর নাম বোরহান উদ্দিন। ওই গৃহবধুর আরিয়ান নামে ১১ মাসের এক শিশু সন্তান রয়েছে।
নিহত ছমিয়ার মা দিলোয়ারা বেগম দাবী করেন, তার মেয়েকে পিঠিয়ে ও মূখে বিষ ঢেলে দিয়ে হত্যা করা হয়েছে। বর্তমানে ছামিয়ার স্বামী বোরহান উদ্দিন বর্তমানে পলাতক আছে।
অপরদিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজপাড়া মাইজঘোনা মাদ্রাসা পাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে সিলিং ফ্যানের সাথে রশি বেঁধে গলায় ফাঁস লাগিয়ে মনিরুল ইসলাম(২৮) নামে এক যুবক আত্মহত্যা করে। তার নিজ বাড়ী উপজেলার বরইতলী ইউনিয়নের শান্তিবাজার এলাকার আনোয়ার হোসেনের পুত্র। চাকুরী সুবাধে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকত। ঘটনার দিন স্ত্রী-সন্তান না থাকায় অভিমান করে আত্মহত্যা করছে বলে অনেকে ধারণা করছে। থানার উপপরিদর্শক মো: কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশ ২৪ ফেব্রæয়ারী রাত ৯টায় ঘটনাস্থল থেকে মনিরুল ইসলামের লাশটি উদ্ধার করে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, নিহত গৃহবধু ও মনিরুল ইসলামের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুুরতহাল রির্পোট তৈরী করে মৃত্যুর আসল তথ্য জানার জন্য লাশ দু’টি ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। অভিযোগ পাওয়া গেলে মামলা রজু করা হবে। তবে পুলিশ ঘটনার সুত্রপাত উৎঘাটনে কাজ করছে। গৃহবধু ছমিয়ার স্বামী বোরহানকে দ্রæত গ্রেফতারের জন্য পুলিশ টিম মাঠে কাজ করছে ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT