শিরোনাম :
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে জেলা আনসারও ভিডিপি’র বর্ণাঢ্য পতাকা র‌্যালী অনুষ্ঠিত ইচ্ছার বিরুদ্ধে বিয়ের জন্য চাপ দেওয়াতে ইসলামপুরে তরুনীর আত্মহত্যা ঈদগাঁও রাবার ড্রাম পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নিবার্চন সম্পন্ন সড়ক দূর্ঘটনায় মহেশখালী থানার পুলিশ কনস্টেবলের মৃত্যু গণপরিবহনে হাফ ভাড়া চান চট্টগ্রামের শিক্ষার্থীরাও কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা

চকরিয়ায় অপহৃত কিশোরী ছাত্রী উদ্ধার, আটক-৪

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • 222 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধি.
কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় ইউনিয়ন বদরখালীতে বার্ষিক পরীক্ষা দিতে মাদ্রাসায় যাওয়ার পথে ৭ম শ্রেণী পড়–য়া এক কিশোরী মাদ্রাসা ছাত্রীকে অপহরণের দেড় ঘণ্টার মধ্যে জনতার সহায়তায় উদ্ধার করেছে পুলিশ। অপহরণে জড়িত অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টায় ঘটনা ঘটে। সকাল সাড়ে ১০টায় চোয়ারফাঁড়ি ষ্টেশন থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করা হয়।
আটকরা হলেন, বদরখালী গোয়াখালী পাড়ার মো. হোসেনের ছেলে নূর হোসেন (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে রাশেদ (১৮), মোহাম্মদ এমদাদুল হকের ছেলে মো. সাগর (১৮) ও আবুল হাশেমের ছেলে মো. মোশাররফ (১৯)।
অপহরণের শিকার মাদ্রাসা ছাত্রী বলেন, আমি নিজ বাড়ি থেকে বার্ষিক পরীক্ষা দিতে সকাল ৯টায় মাদ্রাসায় যাচ্ছিলাম। ফুলতলা নামক এলাকায় পৌছলে চার যুবক হঠাৎ আমাকে ঘেরাও করে জোরপূর্বক নোয়া গাড়িতে তুলে অজানা কোন স্থানে নিয়ে যাচ্ছিল। এসময় তাদের গাড়িটি চোয়ারফাঁড়ি স্টেশনে পৌছলে লোকজন দেখে আমি চিৎকার দিলে স্থানীয় লোকজন গাড়িটি থামিয়ে আমাকে উদ্ধার করে ও অপহরণে জড়িত চারজনকে আটক করে রাখে। পরে লোকজন থেকে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে চার যুবককে আটক করে আমাকেসহ থানায় নিয়ে যায়। বদরখালী থেকে আনার সময় অপহরণকারী চক্রের সদস্যরা আমার শ্লীলতাহানি করে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, উদ্ধার হওয়া ছাত্রী পুলিশের জিন্মায় রয়েছে। আটক চারজনকে আসামী করে ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়েরেরে প্রক্রিয়া চলছে। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT