চকরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৭ পরিবারের মাঝে প্রবাসী ই্উনিয়নের ঢেউটিন, খাদ্যসামগ্রী বিতরণ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১
  • 245 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :
চকরিয়ায় কোনাখালী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৭ পরিবারের মাঝে ঢেউটিন ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন চকরিয়া প্রবাসী ইউনিয়ন ও প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতি (রেজিঃ নং ২৫৪৪)। গতকাল শুক্রবার বিকালে সংগঠনের প্রতিষ্ঠাতা মুবিনুল ইসলাম মুবিনের দিকনির্দেশনায় এ ত্রাণ বিতরণ করা হয়েছে।
চকরিয়া উপজেলা প্রবাসী ইউনিয়নের আহবায়ক আবদুল হামিদ, সদস্য সচিব ইসমাইল হোসেন ও উপদেষ্টা মো: দেলোয়ারের নেতৃত্বে চকরিয়া প্রবাসী ইউনিয়নের সদস্যরা এ ত্রাণ বিতরণ করেন। এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, ইউপি সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
চকরিয়া উপজেলা প্রবাসী ইউনিয়নের আহবায়ক আবদুল হামিদ জানান, চকরিয়া অসহায় মানুষের পাশে দাঁড়াতে সারা বিশে^র প্রবাসীরা এক হতে যাচ্ছে। এপ্রবাস থেকে ইতিমধ্যে অনেকে অথিক সহায়তার মাধ্যমে মানুষের পাশে দাঁড়ানোর সুয়োগ করে দিচ্ছে। তিনি জানান, মালেশিয়া ও মালদ্বীপ থেকে দেশের প্রবাসী ভাইরা অগ্নি কান্ডের খবরটি মিডিয়ায় দেখে কিছু সহায়তা প্রদান করে। ওই আর্থিক সহায়তার উপর কোনাখালীর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৭ পরিবারের মাঝে ঢেউটিন ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT