চকরিয়ার ১৮ ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধে উপকরণ বিতরণ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, আগস্ট ৩, ২০১৯
  • 53 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়ায় ডেঙ্গু জ¦র প্রতিরোধে মেশিন ও মশক নিধন ওষুধ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার উপজেলা পরিষদ মিলনায়তন মোহনা প্রাঙ্গনে উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবদের হাতে এসব সরঞ্জাম তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্টিত ওষুধ বিতরণ অনুষ্টানে উপস্তিত ছিলেন- চকরিয়া উপজেলা প্রকৌশলী কমল কান্তি পাল, চিরিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছারসহ ইউনিয়ন পরিষদের সচিবরা।
সভাপতির বক্তব্যে ইউএনও নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, এডিস মশা থেকে ডেঙ্গু রোগের আর্ভিভাব। তাই আমাদের চারপাশ থেকে এডিস মশা তাড়াতে হবে। ওষুধ ছিটানোর পাশাপাশি নিজ নিজ আঙ্গিনা পরিস্কার করতে হবে।
ফুলের টব,প্লাস্টিকের প্যাকেট, ডাবের খোসা ইত্যাদির মধ্যে পানি জমতে দেয়া যাবেনা। এসব জিনিস এডিম মশার বংশবিস্তারের জন্য উপযোগী। তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নিজ নিজ এলাকায় এডিস মশা এবং ডেঙ্গু জ¦র বিষয়ে সচেতনতা বাড়াতে কাজ করতে হবে। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT