শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে চোরাই পণ্যের ব্যবসা জমজমাট কক্সবাজারের দুই পৌরসভা ও ১৪ ইউপিতে ভোট ২০ সেপ্টেম্বর রামু উপজেলা পরিষদের সৌন্দর্য্য নষ্ট করে দোকান বরাদ্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ঈদগাঁও বটতলী-ইসলামপুর বাজার সড়কের বেহাল দশা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা পৌর কাউন্সিলার জামশেদের স্ত্রী‘র ইন্তেকাল : সকাল ১০ টায় জানাযা উখিয়ায় বিদ্যুৎ পৃষ্টে একজনের মৃত্যু কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে চট্টগ্রাম ছাত্রলীগ নেতার মৃত্যু টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব ৮ হাজার পিস ইয়াবা, যৌন উত্তেজক সিরাপ নগদ টাকা সহ আটক ১

চকরিয়ার দরবেশ কাটায় মাদ্রাস ছাত্র ও বদরখালীতে নবজাতকের লাশ উদ্ধার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, নভেম্বর ২৫, ২০২০
  • 134 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি,চকরিয়া :
কক্সবাজারের চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটায় শহিদুল ইসলাম (১৪) নামে এক হেফজখানার ছাত্রের আত্মহত্যা নিয়ে রহস্য দানা বেঁধেছে। হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় চলছে গুঞ্জন।
মঙ্গলবার সকালে আত্মহত্যার খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
জানা গেছে, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটা ২নম্বর ওয়ার্ডের বাসিন্দা নাছির উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম স্থাণীয় একটি হেফজখানার ছাত্র ছিলেন। গত কয়েকদিন আগে সে ঘর থেকে পালিয়ে যায়। গত সোমবার সে ঘরে এলে তার বাবা নাছির উদ্দিন তাকে মারধর করেন। এ ঘটনায় বাবার সথে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে বাবা-মা দাবী করেন।
অপর দিকে চকরিয়া থানার এসআই নূরে খোদা সিদ্দিকী বলেন, লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। সুরতহাল রিপোর্টে তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। গলায় রশির দাগ থাকলেও আত্মহত্যা নিয়ে সন্দেহ হওয়ায় লাশের পোস্টমর্টেম করা হচ্ছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।
কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের মগনামা পাড়া এলাকার মাতামুহুরী নদীর কিনারা থেকে পলিথিন মোড়ানো অবস্থায় সদ্য ভুমিষ্ট এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন ওই শিশুর মরদেহ দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে সকাল সোয়া ১১টার দিকে বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শারফ হোসেন ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর মরদেহ উদ্ধার করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, উদ্ধার হওয়া মৃত শিশুর শরীরের কিছু অংশ কুকুরে খেয়ে ফেলেছে বলে মনে হচ্ছে। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি জিডি এন্টি করা হয়েছে হয়েছে বলেও জানান তিনি। ###

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT