শিরোনাম :
উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার ১০ হাজার ইয়াবা সহ আটক ২ আইনজীবি হলেন স্বামী স্ত্রী জসিম উদ্দিন ও মর্জিনা আক্তার

কোটি টাকা আত্মসাতকারী জামায়াত নেতা মোজাম্মেল হকের হুমকি অব্যাহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, মে ৫, ২০২১
  • 337 বার সংবাদটি পড়া হয়েছে

বার্তা পরিবেশক
চকরিয়া উপজেলা দক্ষিণ শাখার জামায়াতের আমীর এবং ম্যানগ্রোভ এসেটস লিঃ এর সদ্য বহিস্কৃত এম.ডি মোজাম্মেল হক বর্তমান ব্যবস্থাপনা পর্ষদকে হুমকি-ধমকি অব্যাহত রেখেছেন। জানা যায়, চকরিয়া উপজেলার ডুলাহাজারার কাটাখালীর বাসিন্দা মোজাম্মেল হক চকরিয়াস্থ ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘ম্যানগ্রোভ এসেটস লিঃ’ নামীয় প্রতিষ্ঠানে দায়িত্ব পালনকালে অল্প সময়েই কয়েক কোটি টাকার মালিক বনে যান।তিনি অবৈধভাবে এত বেশী টাকা আয় করেন যে,আগামী ইউপি নির্বাচনে ইতোমধ্যে নিজেকে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা দিয়ে কোটি টাকার মিশন নিয়ে মাঠে নেমেছেন।
স্বেচ্চাচারিতার মাধ্যমে দীর্ঘদিন উক্ত কোম্পানীতে যথাযথ হিসাব না দিয়ে কয়েক কোটি টাকা আত্মসাত করায় বিগত ১৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিত কোম্পানির বার্ষিক সাধারণ সভায় মোজাম্মেল হককে এমডি থেকে বহিস্কার করে কোম্পানির পরিচালক এইচ, এম, সোহরাব মোস্তফাকে সর্বসম্মতভাবে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এম.ডি) নির্বাচন করা হয়।উক্ত এজিএম এ চার্টার্ড একাউন্টেন্ট দ্বারা নিরীক্ষিত হিসাবের প্রতিবেদন অনুযায়ী মোজাম্মেল হক কর্তৃক তছরুপকৃত টাকা পরবর্তী এক মাসের মধ্যে কোম্পানিতে ফেরত প্রদানের নির্দেশ দেওয়া হয়।অন্যথায় মোজাম্মেল হকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার সিদ্ধান্ত হয়।

নির্ধারিত সময়ের মধ্যে মোজাম্মেল হক উক্ত টাকা ফেরত না দেওয়ায় কোম্পানির ব্যবস্থাপনা পর্ষদ মোজাম্মেল হককে লিগ্যাল নোটিশ প্রদান করায় মোজাম্মেল হক ক্ষুদ্ধ হন। এরই ধারাবাহিকতায় কোম্পানির ব্যবস্থাপনা পর্ষদের সদস্যদের বিভিন্নভাবে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে হুমকি-ধমকি দিয়ে আসছে। এক্ষেত্রে ব্যবহার করছে ভাড়াটিয়া গুন্ডাদের। ম্যানগ্রোভ এসেটের এমডি এইচ এম সোহরাব মোস্তফা রিকন জানান, বিগত ৪ মে’২১ দুপুরে অজ্ঞাতনামা আরো ২ জন সহ ম্যানগ্রোভ এর চকরিয়া অফিসে প্রবেশ করে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা না নেওয়ার জন্য প্রকাশ্যে হুমকি দেয়।সর্বশেষ ৫ মে’২১ তারিখ অজ্ঞাত মোবাইল নম্বর থেকে কল করে মোজাম্মেল হকের আত্নীয় পরিচয়দানকারী জনৈক ব্যক্তি আবারও বর্তমান ব্যবস্থাপনা পরিচালককে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং জান- মালের ক্ষতি করবে বলে হুমকি দেয়।
জামায়াত নেতা মোজাম্মেল হকের এমন উদ্ধত্যপূর্ণ আচরণ এবং হুমকির ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ম্যানগ্রোভ এসেটস লিঃ এর বর্তমান ব্যবস্থাপনা পর্ষদ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT