শিরোনাম :
কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা ঈদগাঁওতে শীতমৌসুমে গরম কাপড় কিনতে ক্রেতাদের ভীড় চকরিয়ায় ১০ ইউপিতে আ‘লীগ ৫ স্বতন্ত্র ৫ মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা, মহেশখালীর মেয়রসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা পিএমখালীতে ইয়াবা সহ আটক হোসেনের সিন্ডিকেট এখনো অধরা নাফ নদ থেকে ১ কেজি আইসসহ পাচারকারী আটক

কুতুবদিয়ায় ২ জলদস্যূ নিহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯
  • 112 বার সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজার রিপোর্ট

কুতুবদিয়ায় জলদুস্যদের দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল ) ভোররাতে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ফতেহআলী সিকদারপাড়া বিল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও রাইফেলের চারটি খালি কার্তুজ এবং ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
নিহতরা হলেন- উপজেলার দক্ষিণ ধুরং ইউনিয়নের শাহ আলম সিকদারপাড়ার ছৈয়দুল আলমের ছেলে এরফান হোসেন ওরফে এরফান মাঝি (৩২) ও লেমশিখালী ইউনিয়নের সামিরাপাড়ার এনামুল হকের ছেলে নুর হোসেন (২৬)।
থানা সূত্রে জানা যায়, নিহত দুইজনই জলদস্যু। এর মধ্যে এরফানের বিরুদ্ধে ডাকাতি, জলদস্যুতাসহ বিভিন্ন অপরাধে ১০টি মামলা এবং নুর হোসেনের বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে।
কুতুবদিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌস জানান, মঙ্গলবার ভোররাতে ফতেহআলী সিকদারপাড়া বিল এলাকায় দুই পক্ষের গোলাগুলির ঘটনা শুনে পুলিশের একটি দল ঘটানাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে একটি পক্ষ পালিয়ে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে পাওয়া যায়। তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও রাইফেলের চারটি খালি কার্তুজ এবং ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
ওসি আরও জানান, সকালে স্থানীয়রা হাসপাতালে এসে মরদেহগুলোর পরিচয় শনাক্ত করেন। এরফান থানার মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় পৃথক মামলা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT