কলাতলীর ইয়াবা কারবারি সাহাব উদ্দিনের হামলায় মনির আহমদ মাঝি গুরুতর আহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, নভেম্বর ৬, ২০১৯
  • 151 বার সংবাদটি পড়া হয়েছে

বার্তা পরিবেশক
কলাতলীর শীর্ষ সন্ত্রাসী সাহাব উদ্দিনের হামলায় গুরুতর আহত হয়েছেন মনির আহমদ মাঝি। গত ৫ নভেম্বর রাত ৯টায় সাহব উদ্দিন ম্যানসন থেকে বন্ধক নেওয়া নিজের ফ্ল্যাটে এ হামলার ঘটনা ঘটে। এতে গুরুতর আহত মনির আহমদ মাঝিকে পুলিশ উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপালাতে প্রেরন করে। বর্তমানে তিনি সদর হাসপাতালে সার্জারী বিভাগে চিকিৎসাধীন আছে।
মনির আহমদ মাঝির ছেলে কামাল হোসেন জানিয়েছেন, তার পিতা সাহাব উদ্দিন ম্যানসনের দুইটি ফ্ল্যাট বন্ধক নেয়। টাকা না দিয়ে ওই ফ্ল্যাট থেকে উচ্ছেদ করতে সন্ত্রাসী সাহাব উদ্দিনের নেতৃত্বে ৬/৭ জন হামলা চালিয়ে ফ্ল্যাটে জিম্মি করে গুরুতর আহত করে। সন্ত্রাসীরা হাতুড়ি দিয়ে ও পুরো শরীর থেতলে দেয় এবং দা দিয়ে পায়ের রগ কেটে দেয়। এ সময় ফ্ল্যাটে রাখা ১ লাখ ৬৩ হাজার টাকা ও মুল্যবান কাগজপত্র নিয়ে যায় হামলাকারীরা। খবর পেয়ে কক্সবাজার সদর মডেল থানার এস আই আবুল কালামের নেতৃত্বে পুলিশ জিম্মি অবস্থায় গুরুতর আহত আমার পিতাকে উদ্ধার করে।
উল্লেখিত সন্ত্রাসীরা কিছুদিন ধরে আমার পিতাকে হত্যার হুমকি দিয়ে আসছিল। এ ব্যাপারে কক্সবাজার সদর থানাকে অবহিত করা হয়েছে এছাড়া একাধীক সাধারণ ডায়েরীও করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT