শিরোনাম :

কবিতা চত্বর এলাকা থেকে অস্ত্রসহ ৬ ডাকাত আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, মে ২, ২০২১
  • 274 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১

কক্সবাজার শহরের সমুদ্র তীর কবিতা চত্বর এলাকা থেকে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। শনিবার (১ মে) ভোর রাতে সদর থানার এসআই মো. দস্তগির হোসাইনের নেতৃত্বে দেশি-বিদেশি ধারাল অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় একটি সিএনজি ট্যাক্সিও জব্দ করা হয়। শনিবার সন্ধ্যায় এই তথ্য জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি।
গ্রেপ্তারকৃতরা হলেন, মহেশখালী উপজেলার ফকির আহমদের ছেলে মনিরুল আলম (২২), কক্সবাজার নতুন জেল গেট এলাকার নুরুল আলমের ছেলে মো. তোহেল, ঈদগাহ বাজার এলাকার অভিরাম ধরের ছেলে রুপন ধর ওরফে ভোলা (২৫), মহেশখালী মুছের ডেইল এলাকার নুরুল কবিরের ছেলে মো. রাসেল (২১), টেকনাফ হ্নীলার আব্দুল কাদেরের ছেলে ইলিয়াছ (২০) ও সদরের ঝিলংজা এলাকার নুরুল আলমের ছেলে মো. সোহেল (২০)।
এসআই মো. দস্তগির হোসাইন জানান, শনিবার ভোররাতে ওসির নির্দেশনায় শহরের কবিতা চত্বর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানের সময় একটি গাড়ি থেকে বাহির হয়ে ডাকাত দল দিকবিদিক দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় হাতে-নাতে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাত দলের সদস্য বলে জানা গেছে। এসময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি দেশি-বিদেশি ধারাল অস্ত্র উদ্ধার করা হয়।
কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াস জানান- মাদক, ছিনতাইকারী-ডাকাত চক্রের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছে পুলিশ। প্রতিদিন মাদক কারবারী, অস্ত্রধারী ও ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। যার ধারাবাহিকতায় দেশি-বিদেশি অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT