শিরোনাম :

কক্সবাজার লায়ন্স ক্লাবের ওরিয়েন্টেশন ও অর্গানাইজিং ফেলোশীপ মিটিং সম্পন্ন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১
  • 280 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
স্বাধীনতার ৫০তম বর্ষে কক্সবাজারে প্রতিষ্ঠিত হলো দেশের প্রথম সেঞ্চুরিয়ান চার্টার লায়ন্স ক্লাব।
গত ২৬শে ফেব্রুয়ারী ২০২১, শুক্রবার বিকাল ৫:০০ ঘটিকায় পর্যটন নগরী কক্সবাজারের একটি পাঁচ তারকা হোটেলে পৃথিবীর সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ১, বাংলাদেশে এর প্রথম সেঞ্চুরিয়ান চার্টার লায়ন্স ক্লাব অব কক্সবাজার এর নতুন সদস্যদের ওরিয়েন্টেশন ও অর্গানাইজিং ফেলোশীপ মিটিং অনুষ্ঠিত হয়।
গত ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ এই ক্লাবটি আন্তর্জাতিক অনুমোদন পায়। যেখানে লায়ন্স মাল্টিপল জেলায় (৩১৫) এই প্রথম কোন লায়ন্স ক্লাব ১০৫ এর বেশি সদস্য নিয়ে প্রতিষ্ঠিত হয়ে চার্টার পেয়েছে। যা বাংলাদেশ লায়ন্স প্ল্যাটফর্মের ইতিহাসে একটি রেকর্ড।
চার্টার সেক্রেটারি; লায়ন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন এবং চার্টার মেম্বার; লায়ন সারওয়ার রোমন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে লায়ন্স বেসিক ফান্ডামেন্টাল ট্রেইনিং কন্ডাক্ট করেছেন উক্ত লায়ন্স ক্লাবের ফাউন্ডার; লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।
এতে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উক্ত লায়ন্স ক্লাবের গাইডিং লায়ন; জনাব মোঃ রবিউল ইসলাম রাজু পিএমজেএফ এবং লায়ন এ,কে,এম সফিকুল ইসলাম।
বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক; জনাব আলহাজ্ব আকবর আহমেদ চৌধুরী এই ক্লাবের চার্টার প্রেসিডেন্ট এবং জনাব রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন চার্টার সেক্রেটারি হিসেবে দায়িত্ব প্রাপ্ত হয়ে ২০ সদস্য বিশিষ্ট “বোর্ড অফ ডিরেক্টরসদের” পরিচয় করিয়ে দিয়েছেন।
লায়ন জেলার ৩১৫এ১ এর সম্মানিত জেলা গভর্নর; লায়ন মোঃ নজরুল ইসলাম সিকদার পিএমজেএফ এর অনুপ্রেরণায় এ লায়ন্স ক্লাবটিকে স্পন্সর করেছেন বাংলাদেশের অন্যতম সেরা লায়ন্স ক্লাব; লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT