কক্সবাজার পিবিআইতে কর্মরত এসআই মাসুদ রানা ইয়াবাসহ আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, জুন ২৮, ২০২১
  • 368 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
চট্টগ্রামের পটিয়া এলাকা থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবাসহ কক্সবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) উপ-পরিদর্শক মো. মাসুদ রানাকে (এসআই) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রোববার দুপুরে কর্নফুলী থানাধীন পটিয়া ক্রসিং থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
আজ সোমবার কর্নফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল দুপুরে গ্রেপ্তারের পর দিনগত রাত পৌনে ২টার দিকে র‌্যাব তাকে থানায় সোপর্দ করে।পুলিশ সূত্র জানিয়েছে, গ্রেপ্তার এসআই মো. মাসুদ রানা কক্সবাজার পিবিআইয়ে কর্মরত আছেন।
মামলার নথির বরাত দিয়ে ওসি বলেন, ‘পটিয়া ক্রসিংয়ের ভেল্লাপাড়া সেতু পয়েন্টে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় র‌্যাব-৭ এর একটি দল। সেসময় তারা গাড়ির সিটের নিচ থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবা উদ্ধার করে এবং ওই এসআইকে গ্রেপ্তার করে। পরে রাতে র‌্যাব গাড়ি, ইয়াবাসহ অভিযুক্ত এসআইকে পুলিশে সোপর্দ করে। একইসঙ্গে র‌্যাবের উপ সহকারী পরিচালক মনিরুজ্জামান বাদী হয়ে এসআইর বিরুদ্ধে মামলা দায়ের করেন।’এ বিষয়ে কক্সবাজার পিবিআইর পুলিশ সুপার (এসপি) সারোয়ার আলম গণমাধ্যমকে বলেন, ‘অভিযুক্ত এসআই কর্তব্যরত অবস্থায় ছিলেন এবং রোববার তিনি একটি মামলার তদন্তের নাম করে জিডি মুলে অফিস থেকে বের হন।’
‘আমরা অভিযুক্ত এসআইর বিরুদ্ধে ব্যবস্থা নিতে তার রেকর্ড ও অন্যান্য তথ্য সদর দপ্তরে পাঠিয়েছি’, বলেন তিনি।
এ বিষয়ে জানতে র‌্যাব কর্মকর্তাদের একাধিকবার ফোন দিলে তারা ধরেননি।অভিযুক্ত এসআই মাসুদ এর আগে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশেও ছিলেন বলে পুলিশ সূত্র জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT