কক্সবাজারে ভ্রমনের অংশ হিসেবে সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে নতুন জামা বিতরণ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১
  • 321 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
কক্সবাজার সমুদ্র সৈকতে ভ্রমনের অংশ হিসেবে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ফুল, ফল, পিঠাসহ রান্না করা খাবার ও নতুন জামা বিতরণ করেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব।
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে এবং বিসিবি, যমুনা ব্যাংক ও গাজী গ্রপের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা’র অনুপ্রেরণায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব এ কর্মসূচি পালন করে।
শনিবার সকালে কক্সবাজার শহীদ মিনার চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক কবি আবু হানিফ হৃদয়, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেক, আওয়ামীলীগ নেতা তাবিবুল কাদির তমাল, ওবায়দুল মজিদ জুয়েল, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলহাজ¦ রমজান আলী, সাংবাদিক শফিকুল আলম ভুঁইয়া, হানিফ মোল্লা, রাসেল মাহমুদ, ইমদাদুল হক দুলাল, এস এম রোবেল মাহমুদ, মো.শাহেল মাহমুদ, এস এম আবু কাউছার, বায়েজিদ সাউদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, এই পথশিশুরাও দেশের সম্পদ। কিন্তু আজ তারা অবহেলিত। অনাথ, হতদরিদ্র, পথশিশু ও সুবিধা বঞ্চিত শিশুদের প্রতি যতœশীল হলে তারাও একদিন দেশের পরিচালক হতে পারে। তাই পথ শিশুদের পাশে বিত্তশালীসহ সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। তাহলেই গড়ে ওঠবে ভাতৃত্ববোধ আর দেশ হবে সমৃদ্ধ।
পরে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আনন্দ ভ্রমনের অংশ হিসেবে সুবিধা বঞ্চিত শিশুদের পরিছন্নতা করিয়ে তাদের মধ্যে ফুল, ফল, রান্না করা খাবার ও নতুন জামা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT