কক্সবাজারের ১৩ জন সহ একদিনে ১৭ করোনা রোগি

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, এপ্রিল ৩০, ২০২০
  • 59 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে একদিনে ১৭ জন করোনা ভাইরাস রোগি সনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে কক্সবাজার সদর উপজেলার ৪ জন, চকরিয়া উপজেলার ৪ জন, পেকুয়া ২জন উপজেলার ২জন। এবং কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি রামুর ১ জন আছে বলে জানান সদর হাসপাতালের তত্বাবধায়ক। অন্যান্যদের মধ্যে পাশ^বর্তী বান্দরবান জেলার সদর ৩ জন ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১ জন করে। গত বৃহস্পতিবার ৩০ এপ্রিল ১২৩ জনের স্যাস্পল টেষ্টের মধ্যে ১৭ জনের পজেটিভ ও বাকি ১০৭ জনের রিপোর্ট নেগেটিভ পাওয়া যায়। কক্সবাজারে মোট আক্রান্তের সংখ্যা ৩৭ জন।
কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়–য়া এ তথ্য নিশ্চিত করেছেন।
উল্লেখ্য য়ে, গত ২ এপ্রিল কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে শুরু হওয় টেষ্টে এ পর্যন্ত ১২৪৫ জনের স্যাম্পল টেষ্ট করা হয়। তাদের মধ্যে ৪২ জনের রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। এদের মধ্যে ৩৬ জন কক্সবাজার ও বান্দরবানের ৫ জন রয়েছে। জেলায় করোনা রোগীর মধ্যে মহেশখালীর ১০, টেকনাফের ৪, উখিয়ার ৬, চকরিয়ার ৭ জন,সদর উপজেলার ৭, পেকুয়ার ২ ও রামু উপজেলার ১ জন রয়েছে। এখন শুধু মাত্র দ্বীপ উপজেলা কুতুবদিয়া করোনা ভাইরাস আক্রান্ত রোগি সনাক্ত হয়নি।
এদিকে একদিনে ১৭ জনের করোনা ভাইরাস সনাক্ত হওয়ার পর জেলা ও উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগে ব্যস্থতা শুরু করেছেন। দফায় দফায় বৈঠক ও পরবর্তী করনীয় বিষয়ে সহ প্রয়োজনীয় প্রদক্ষেপ নেয়ার জন্য উর্ধ্বতন মহলের সাথে আলাপ আলোচনা শুরু হয়েছে। বর্তমানে সেনা, নৌ ও পুলিশ প্রশাসন মাঠে ব্যাপক কাজ চালিয়ে যাচ্ছে। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT