শিরোনাম :
কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা ঈদগাঁওতে শীতমৌসুমে গরম কাপড় কিনতে ক্রেতাদের ভীড় চকরিয়ায় ১০ ইউপিতে আ‘লীগ ৫ স্বতন্ত্র ৫ মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা, মহেশখালীর মেয়রসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা পিএমখালীতে ইয়াবা সহ আটক হোসেনের সিন্ডিকেট এখনো অধরা নাফ নদ থেকে ১ কেজি আইসসহ পাচারকারী আটক

ওসমান গণির সংবাদ সম্মেলনে মিথ্যাচারের প্রতিবাদ ও ব্যাখ্যা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯
  • 79 বার সংবাদটি পড়া হয়েছে

গত ২৯/১২/২০১৯ তারিখে প্রকাশিত কক্সবাজারের বিভিন্ন দৈনিক পত্রিকায় চাঁদা না দেওয়ায় নুরুল ইসলাম ভুট্টু আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে শীর্ষক সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। আমি আসল সংবাদ টুকু সকলের অবগতির জন্য ব্যাখ্যা দিয়ে জানাচ্ছি যে,গত ২৩/০৬/২০১৩ ইং তারিখে শহরের আলির জাহালস্থ ৩ শতক(দেড় গন্ডা) জমি ৪৫ লাখ টাকা দরদামে রেজিস্ট্রি প্রদান বা বিক্রি করি। রেজিস্ট্রি প্রদানের পূর্বে সে (ওসমান) আমাকে ১৭ লাখ টাকা প্রদান করে বাকি ২৮ লাখ টাকার একটি চেক দেওয়ার কথা বললে আমি তাকে বিশ^াষ করে রেজিস্ট্রি প্রদান করি। কিন্তু পরে আর টাকা দেয়নি বরং সে আমাকে চাঁদাবাজ হিসাবে আখ্যায়িত করে যা খুবই ঘৃনিত কাজ। আসল চাঁদাবাজ হচ্ছে সেই ওসমান এবং মিথ্যার ভান্ডার হচ্ছে সে। আমি তাকে এমন মিথ্যাচার থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি। গত ১৫/১২/২০১৯ ইং তারিখে আমি পুলিশ সুপার বরাবরে সেই ওসমানের বিরুদ্ধে অভিযোগ করি। যা বর্তমানে অতিরিক্ত পুলিশ সুপার জনাব আদিবুল ইসলামের কাছে তদন্তাধিন আছে,তাহলে সেখানে কিভাবে তিনি নিজেকে নির্দোষ দাবী করতে পারে। আমি তা সবার কাছে প্রশ্ন রাখলাম ? একই সাথে আমাদের সম্মানীত ওয়ার্ড কাউন্সিলার শাহাবুদ্দিন সিকদারের সম্পর্কে মিথ্যাচার করেছে যার কারনে কাউন্সিলার ওসমানকে ভৎসনা করেছে। আমি সংবাদ মাধ্যমে সবাইকে জানাতে চাই আমি কি পরিমান টাকা পায় সেটা ওসমানের নিজের ভয়েস রেকর্ড মোবাইলে সংরক্ষিত আছে। এছাড়া বেশ কিছুদিন আগে লিংকরোড়ে ওসমান স্থানীয় শালিষি বৈঠকে আমাকে অনেক অনুরোধ করে বলে আমার বিক্রিত জমি সে (ওসমান) বাইরে বিক্রি করে আমার বাকি ২৮ লাখ টাকা পরিশোধ করবে সেই পর্যন্ত যেন আমি ধৈর্য্য ধরি। সবার অনুরোধ আমি রাখলেও ঠিকই প্রতারণা করেছে ওসমান বর্তমানে উক্ত জমি অন্যত্র বিক্রি করে টাকা বুঝে পেয়েছে তবুও আমার পাওন টাকা দিচ্ছে না। আমি ওসমানকে বলতে চায়,কারো পাওনা টাকা পরিশোধ না করে মৃত্যু বরণ করলে মহান আল্লাহতায়ালা সেই কর্জ মাফ করবে না তাই দুনিয়াতে থাকতে আমার দেনা পরিশোধ করুন।
আমি রুমালিয়ারছড়া সমাজের সাবেক সর্দার নুরুজ্জামান সিকদারের নাতী,মরহুম নুরুল আলম মাস্টারের বড় ছেলে। আমি একজন ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। টাকার লোভ ওসমান সামলাতে না পারলেও আমার টাকার লোভ নেই। পরিশেষে আমি প্রশাসন সহ সকলের কাছে আহবান জানাচ্ছি আমার ন্যায্য পাওনা টাকা পাওয়ার ক্ষেত্রে সবাই আমাকে সহযোগিতা করবেন। এবং ওসমানের সংবাদ সম্মেলন বিষয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।
প্রতিবাদকারী
এম,নুরুল ইসলাম (ভুট্টু )
সাবেক সভাপতি,সায়মুন সংসদ
আলির জাঁহাল,কক্সবাজার
০১৮৫৪৬৯৮৯০১

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT