এমপি কমলের বাংলা নববর্ষে শুভেচ্ছা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০
  • 70 বার সংবাদটি পড়া হয়েছে

নীতিশ বড়ুয়া :
কক্সবাজারের সদর, রামু ও ঈদগাঁও বাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। এক শুভেচ্ছা বার্তায় কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেন, নভেল করোনা ভাইরাসের কারনে আমাদেরদেশসহ বিশ্বের মানুষ এখন ভালো নাই, মরণঘাতি এ ভাইরাস আজ বিশ্বব্যাপি মহামারিতে রূপ নিয়েছে। এ ভাইরাস থেকে বাঁচতে ও পরিবারকে বাঁচাতে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে ঘুরাফেরা বা আড্ডা না করে ঘরে অবস্থান করতে হবে। সে সাথে প্রবাস ফেরত ব্যক্তিদের অবশ্যই হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে।
এমপি কমল বলেন, করোনা ভাইরাস শূণ্যের কোটায় না আসা পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রদত্ত খাদ্য সহায়তার পাশাপাশি কক্সবাজার-রামুর অসহায় মানুষের জন্য তাঁর সার্বিক সহযোগীতা অব্যাহত থাকবে। তিনি এলাকার বিত্তবানদের কর্মহীন মানুষের পাশে থাকার আহবান জানিয়ে পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত এলাকার কোন মানুষ খাদ্য বা অন্য যে কোন বিষয়ে সমস্যায় থাকলে স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে খবর জানানোর আহবান জানান।
বাংলা নববর্ষ ১৪২৭ কক্সবাজার জেলাসহ দেশবাসী সকলের জীবনে অতীতের গ্লানি, দুঃখ, জরা মুছে, অসুন্দর ও অশুভ পেছনে ফেলে নতুন কেতন উড়িয়ে সুখ, শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য, আরও সম্প্রীতি ও মঙ্গল কামনা করেছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। তিনি এলাকাবাসীকে আতংকিত না হয়ে বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ বাংলা নববর্ষ ১৪২৭ নিজ নিজ ঘরে পালন করার আহবান জানান

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT