এমপি কমলের নির্দেশে গুজব প্রতিরোধে রামু সরকারি কলেজ ছাত্রলীগের লিফলেট বিতরণ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, জুলাই ২৮, ২০১৯
  • 126 বার সংবাদটি পড়া হয়েছে

 

একরামুল হাসান ইয়াছিন

গুজব ও বিভ্রান্তি প্রতিরোধে শিক্ষার্থীদের মাঝে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন রামু সরকারি কলেজ ছাত্রলীগ। শনিবার রামু সরকারি কলেজ ছাত্রলীগ নেতা এনামুল হোসাইন রিয়াদের নেতৃত্বে কলেজের শিক্ষার্থী এবং রামু টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটের শিক্ষার্থীদের মাঝে জনসচেতনমূলক লিফলেট বিতরণ করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলে নিদের্শে এ জনসচেতনমূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।

সকাল ১০ টা থেকে রামু সরকারি কলেজ ও রামু টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটের শিক্ষার্থীদের মাঝে জনসচেতনমূলক লিফলেট বিতরণ কালে রামু সরকারি কলেজ ছাত্রলীগ নেতা এনামুল হোসাইন রিয়াদ বলেন, বর্তমান সরকারের টুকুর উন্নয়ন সহ্য না করে এক কুচক্রী মহল উন্নয়নের বিরুদ্ধে, দেশের জনগণের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। নতুন ভাবে আবিষ্কার করছে নানা প্রকার গুজব। এই সব গুজব রটনের মাধ্যমে তারা আমাদের সমাজের শান্তি নষ্ট করে, জনগণের মাঝে আতঙ্ক সৃষ্ঠি করছে। মাথা কাঁটা, ছেলেধরা সহ নানা গুজব বসত প্রাণহানী হচ্ছে নিরীহ মানুষের। কোন গণপিটুনি দেখলে শিক্ষার্থীদের ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহায়তা নেয়ার আহ্বান জানান ছাত্রলীগ নেতা।

ছাত্রলীগ নেতারা সর্বপ্রথম রামু সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুল হকের হাতে লিফলেট বিতরণের মাধ্যমে তাদের কার্যক্রম শুরু করেন। লিফলেট বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন রামু কলেজ ছাত্রলীগ নেতা নূর আফতাব মাসুদ,নুরুল কবির আশিক,মো তুহিন,বঙ্গবন্ধু ছাত্র পরিষদ নেতা মোঃতাহের,মুবিন,বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ সভাপতি মোঃআসিফ,সাধারণ সম্পাদক ইন্তিকার বিন কামাল প্রমুখ

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT