শিরোনাম :
আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা সিনহা হত্যা মামলার চতুর্থ দফা সাক্ষ্যগ্রহন শুরু উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার

এক শ’ মসজিদের ইমাম মুয়াজ্জিনকে রমজানের উপহার দিলো কক্সবাজার লায়ন্স ক্লাব

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১
  • 344 বার সংবাদটি পড়া হয়েছে

শফিউল্লাহ শফি
বাংলাদেশের প্রথম সেঞ্চুরিয়ান চার্টার্ড লায়ন্স ক্লাব কক্সবাজার এর উদ্যোগে জেলার এক শ’ মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে কক্সবাজার শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এই ইফতার সামগ্রী বিতরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত আয়োজনে এক শ’ মসজিদের প্রায় দুই শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের এই সহায়তা দেয় হয়। ইফতার সামগ্রীর মধ্যে ছিল তেল, পেঁয়াজ, চিনি, মুড়ি, খেজুর, খেসারির ডাল, ছোলা ও সেমাই। সব মিলে প্রতিজনকে ১৩ কেজি করে এই উপহার সামগ্রী প্রদান করা হয়।

কক্সবাজার জেলার এক শ’ মসজিদের সকল ইমাম মুয়াজ্জিনকে নিয়ে এ ধরনের সামাজিক প্রোগ্রাম এাঁই প্রথম হয়েছে বলে জানান টেকপাড়া জামে মসজিদের ইমাম মোঃ মাওলানা মোজাম্মেল হক। তিনি বলেন, সেঞ্চুরিয়ান চার্টার্ড লায়ন্স ক্লাব কক্সবাজার ইমাম সমাজকে যে সম্মান দেখিয়েছে তা বিরল। আমরা উপস্থিত সকলেই সেঞ্চুরিয়ান চার্টার্ড লায়ন্স ক্লাব কক্সবাজার এর সফলতা কামনা করি। যেন ভবিষ্যতেও ইমাম সমাজসহ জেলার দরিদ্র ও অসহায় মানুষের কল্যানে কাজ করতে পারেন।

কক্সবাজার লায়ন্স ক্লাবের উদ্যোগে রমজান সেবা কার্যক্রম এর প্রোগ্রামের কোষাধ্যক্ষ লায়ন মোঃ মিজানুর করিম জানান, সম্পূর্ণ নিজেদেও অর্থায়নে কক্সবাজারের এক শ’ মসজিদেও ইমাম ও মুয়াজ্জিনকে এই সহযোগিতা করা হয়েছে।

রমজান সেবা কার্যক্রম এর প্রোগ্রামের চেয়ারপার্সন লায়ন ইঞ্জিনিয়ার সাহেদ সালাউদ্দিন জানান, কক্সবাজার লায়ন্স ক্লাবের প্রতিটি উদ্যোগ হবে ব্যতিক্রমধর্মী। আমরা সর্বদায় সমাজের চাহিদা বুঝে কাজ করব। যেখানে অসংগতি সেখানে অংশ নিবে লায়ন্স ক্লাব। পাশাপাশি সমাজের হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে কক্সবাজার লায়ন্স ক্লাব সর্বদায় নিজেদের নিয়োজিত রাখবে।

কক্সবাজার লায়ন্স ক্লাবের চার্টার সেক্রেটারি লায়ন রোকনউদ্দিন মুহাম্মদ আল মামুন বলেন, সেবামূলক কর্মকান্ড করার জন্য কক্সবাজার লায়ন্স ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে। অসহায় ও দরিদ্র মানুষের পাশাপাশি সমাজের সকল ভাল কাজের সাথে লায়ন্স ক্লাব কক্সবাজার কাজ করে যাবে।

রমজান উপলক্ষে মঙ্গলবার আয়োজিত প্রোগ্রামে উপস্থিত ছিলেন, ক্লাবের রমজান সেবা কার্যক্রম এর মেম্বার সেক্রেটারি লায়ন সারোয়ার রোমন, ক্লাবের ফাউন্ডার লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ, বোর্ড অফ ডিরেক্টরসরা এবং সাধারন সদস্যবৃন্দ।

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT