উৎসবমুুুুখর পরিবেশে ঈদগাঁও বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০
  • 73 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও

দক্ষিন চট্রলার বৃহৎ বানিজ্যিক কেন্দ্র ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের বহুল প্রত্যাশিত ও উৎসব মুখর পরিবেশে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সম্পন্ন হয়। ২৮ফ্রেরুয়ারী সকাল ৮টায় ঈদগাঁও পাবলিক লাইব্রেরীর মাঠে ভোটকেন্দ্রের ৬টি বুথে ভোটগ্রহন শুরু হয়। এসময় কেন্দ্রের বাইরে প্রার্থীদের শুভাকাংখীসহ আত্বীয় স্বজন দের ভীড় যেন লক্ষনীয়। সকাল থেকে বিকেল পর্যন্ত সুষ্টু,সুন্দর ও নিরপেক্ষ ভোট গ্রহন চলে। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সুন্দরভাবে ভোটাধিকার প্রয়োগ করেছেন ব্যবসায়ী ভোটারেরা। দীর্ঘ ১৫ বছর পর ঝাঁকজমকপূর্ণ পরিবেশে এই নির্বাচনে ব্যবসায়ীসহ সাধারন মানুষরা মহাখুশিতে উৎফুল্ল। সভাপতি, সাধারন সম্পাদকসহ ছয়টি পদের মধ্যে নির্বাচন অনুষ্টিত হয়। সদর মড়েল থানার ওসি তদন্ত খায়রুজ্জামান ও ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ জালাল উদ্দিনের নেতৃত্বে পর্যাপ্ত পরিমান পুলিশদল নিরাপত্তা রক্ষায় নিয়োজিত ছিল। সাথে র্যাব,ব্যাটালিয়ন আনসার সদস্যরা দায়িত্ব ও পালন করেন। আইডি কার্ড প্রদর্শন সাপেক্ষে পর্যায়ক্রমে কেন্দ্রে প্রবেশ করে ভোটাধিকার প্রয়োগে। সকাল ৭টা থেকে অধিক আগ্রহে লাইনে অবস্থান করতে চোখে পড়ে ভোটারদেরকে। কেন্দ্রে রিটানিং অফিসার ও প্রিসাইডিং অফিসারসহ পোলিং এজেন্টরা তাদের নিজ নিজ দায়িত্ব পালন করেন। বাজার নির্বাচন কমিশনের অক্লান্ত পরিশ্রম আর সুদক্ষ পরিচালনায় এ বহুল প্রত্যাশিত নির্বাচন শেষ হয়।
ভোটকেন্দ্র পর্যবেক্ষন করেন, সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল,ঈদগাঁও চেয়ারম্যান ছৈয়দ আলম,ইসলামাবাদ চেয়ারম্যান নুর ছিদ্দিক,জালালাবাদ চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ,পোকখালী চেয়ারম্যান রফিক আহমদসহ স্থানীয় গনমাধ্যমকর্মীরা। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশন হুমায়ুন কবির চৌধুরী হুমু,সদস্য সচিব শওকত আলম,কমিশনার সাইফুল ইসলাম,তারেক আজিজ,বজলুর রহমান।
রাত সাড়ে ৮টায় ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার। এতে সভাপতি পদে নির্বাচিত হলেন, শাহনেওয়াজ মিন্টু, সাধারন সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, সহ সভাপতি রায়হান আমিন,সহ সাধারন সম্পাদক হাসান তারেক, অর্থ সম্পাদক নুরুল আমিন, দপ্তর সম্পাদক নাছির উদ্দিন ও বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন প্রচার সম্পাদক সাকলাইন মোস্তাক। তবে সদস্য পদে ১ নং ওয়ার্ডে জসিম উদ্দিন, ২ নং ওয়ার্ডে জাহেদুল ইসলাম, ৩ নং ওয়ার্ডে আবদুল মোনাফ, ৪ নং ওয়ার্ডে মোহাম্মদ রফিক,৫ নং ওয়ার্ডে নুরুল আবছার সওদাগর ও ৬ নং ওয়ার্ডে শওকত আলম নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT