ঈদগড়-ঈদগাও সড়কে প্রবাসীকে অপহরণ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, আগস্ট ৩, ২০১৯
  • 95 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও

ঈদগড়-ঈদগাঁও সড়কের দীর্ঘদিন ডাকাতি,অপহরন বন্ধ থাকার পর আবারো দিবালোকে মাথাচড়া দিয়ে উঠেছে এ চক্ররা। হিমছড়ি ঢালায় সিএনজি অটো রিকশায় ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় মাহবুবুর রহমান নামের এক প্রবাস ফেরত যুবককে অপহরণ করেছে।
অপহৃত ব্যক্তি বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী গ্রামের মৃত জাফর হোসেনের পুত্র বলে জানা গেছে। ৩ আগস্ট ভোর সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটেছে।
জানা যায়,বাইশারী থেকে ঈদগাঁওগামী সিএনজি অটোরিকশা গতিরোধ করে ৭/৮জন ডাকাত অন্য যাত্রীদের মারধর করে নগদ টাকা ও মোবাইল নিয়ে যায়।
সিএনজি অটোরিকশা যাত্রী রাশেদের মতে, তাকে অপহরণ করে পাহাড়ে নিয়ে গেলে সেখানে মারধর করে নগদ টাকা ও মোবাইল নিয়ে ছেড়ে দেয় এ চক্ররা।
তবে সিএনজিতে থাকা তার মামা মাহবুবুর রহমানকে অপহরণ করা হয়েছে৷ অপহৃতের বোন জামাই আব্দু রহমানের মতে, আমার শালা তার শাশুড়ী অসুস্থ হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে দেখতে যাওয়ার পথে অপহৃত হয়েছে।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দের এসআই সনজিদ চন্দ্র নাথ জানান, সংবাদ পেয়ে অভিযান অব্যাহত রয়েছে।
ঈদগড় পুলিশ ক্যাম্পে দায়িত্বপ্রাপ্ত পুুলিশ উপপরিদর্শক (এএসআই) মোর্শেদ আলম জানান,উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং উদ্বার অভিযান চলছে।
প্রসঙ্গত,বাইশারী,ঈদগড়,ঈদগাঁও সড়কে সকাল ৮টার আগে গাড়ি চলাচল বন্ধ থাকলেও সকাল ৬টায় কিছু অসাধু তা না মানার কারণে এই রকম দূর্ঘটনা ঘটছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT