শিরোনাম :
উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার ১০ হাজার ইয়াবা সহ আটক ২ আইনজীবি হলেন স্বামী স্ত্রী জসিম উদ্দিন ও মর্জিনা আক্তার

ঈদগড়ে নিরাপত্তাহীনতায় অর্ধলক্ষ জনগোষ্টি

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, জুন ১৮, ২০২১
  • 137 বার সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোটার,ঈদগাঁও
পাহাড়ি জনপদ ঈদগড়ে দীর্ঘ আড়াই মাস যাবত পুলিশ না থাকায় চলাচলে চরম আতঙ্কে দিনপার করছে। নিরাপত্তাহীনতায় ভোগছে ঈদগড়-বাইশারীর প্রায় অর্ধ লক্ষাধিক লোকজন।
তথ্য মতে, ৬ এপ্রিল রাতে ঈদগড়ে অবস্থিত পুলিশ ক্যাম্পের সকল সদস্যদেরকে ক্লোজ করা হয়। সেই থেকে পুলিশ ক্যাম্প ও পানের ছড়া ঢালায় অবস্থিত পুলিশ বক্সটিও অরক্ষিত রয়েছে। বর্তমানে ঈদগড়ে পুলিশ না থাকায় এলাকার সর্বত্রে আতঙ্ক বিরাজ করজে। শঙ্কিত হয়ে পড়ে জনগণ। যেকোন মুর্হুতে দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।
সচেতন লোকজন স্থায়ীভাবে পুলিশ মোতায়েন করার জন্য পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন। জনদুর্ভোগ লাঘবে সহজেই ঈদগড়ে পুনরায় পুলিশ মোতায়েন করা হউক।
ব্যবসায়ী কাসেম জানান, ঈদগড়ে পুলিশ না থাকায় চরম নিরাপত্তা হীনতায় ভোগছেন বিশাল জনগোষ্টি। দ্রুত পুলিশ মোতায়েন করে নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হোক ঈদগড়সহ পাশ্ববর্তী লোকজন কে। সচেতন ব্যাক্তি জাফর আলম জুয়েল জানান,দীর্ঘ আড়াই মাস ধরে পুলিশ থাকায় চরম আতংকে ঈদগড়বাসী।
স্থানীয় বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি নুরুল হুদা জানিয়েছেন, পুলিশ না থাকার আতংকে থাকেন ব্যবসায়ীসহ লোকজন।

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT