ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন চলছে

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০
  • 122 বার সংবাদটি পড়া হয়েছে
Exif_JPEG_420

এম আবুহেনা সাগর,ঈদগাঁও

ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের বহুল প্রত্যাশিত ও উৎসবমুখর নির্বাচনের ভোট গ্রহন ২৮ শে ফ্রেরুয়ারী সকাল ৮টা থেকে শুরু হয়েছে। এই নির্বাচন অবাধ সুষ্টু,সুন্দর এবং নিরপেক্ষ করতে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। এদিন ঈদগাঁও পাবলিক লাইব্রেরীর মাঠে ভোট কেন্দ্রে ৬টি বুথে প্রথমেই প্রার্থীরা তাদের ভোটদানের মধ্য দিয়ে ভোট গ্রহনের আনুষ্টানিকতা শুরু করেন নির্বাচন কমিশন। দীর্ঘ ১৫ বছর পর ঝাঁক জমকপূর্ণ পরিবেশে এ নির্বাচনকে সামনে রেখে ব্যবসায়ী ভোটারসহ বাজারবাসী মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা চলছে। সভাপতি ও সাধারন সম্পাদকসহ সাতটি পদে নির্বাচন হলেও একটিতে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনার হুমায়ুন কবির চৌধুরী হুমুু বলে, সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে। দায়িত্বপ্রাপ্ত
নির্বাচন কমিশন সর্বোচ্চ আন্তরিকতার সাথে অবাধ,নির পেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনে সর্বাত্মক প্রস্তুতি নিয়েছেন।
সূত্র মতে, ভোটকেন্দ্রে এলাকার মধ্যে পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জের নেতৃত্বে পর্যাপ্ত পরিমান পুলিশদল নিরাপত্তা রক্ষায় কাজে নিয়োজিত রয়েছে,তাদের সাথে ব্যাটালিয়ন আনসার,বাজার সংশ্লিষ্ট তিন ইউনিয়নের কর্মরত গ্রামপুলিশসহ বাজারে দায়িত্ব পালনরত নৈশ প্রহরী তাদের সহযোগিতা করছেন।
(আধঘন্টা জুমার বিরতি) ছাড়া একটানা ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এছাড়াও কেন্দ্রীয় কালী মন্দিরের রাস্তা থেকে পশ্চিমের পুকুর পাড়ে পশ্চিমাংশ পর্যন্ত এলাকা ভোটকেন্দ্র হিসেবে নির্ধারণ করা হয়। ভোটার আইডি কার্ড প্রদর্শন সাপেক্ষে পর্যায়ক্রমে ভোটারেরা কেন্দ্রে প্রবেশ করছে ভোটাধিকার প্রয়োগ করতে। সকাল সাড়ে ৭টা থেকে ভোটারদের দীর্ঘলাইন চোখে পড়ে। এই বাজার কমিটির নির্বাচনে প্রায় দুই হাজারের মত ভোটার রয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT