ঈদগাঁও-জালালাবাদে ১৫ দিনের ব্যবধানে ৪ তরুনের অকাল মৃত্যু

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, অক্টোবর ৩, ২০২১
  • 133 বার সংবাদটি পড়া হয়েছে

এম আবু হেনা সাগর,ঈদগাঁও
কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় ১৫ দিনের ব্যবধানে চার তরুনের অকাল মৃত্যু হয়েছে। ২জন ঈদগাঁও ইউনিয়নের আর দুইজন জালালাবাদ ইউনিয়নের বাসিন্দা বলেও সূত্রে প্রকাশ। জানা যায়, ক্যান্সার রোগে আক্রান্ত জালালাবাদ ছাত্রলীগের সহ সভাপতি আবদুল আজিজ ১৩ই সেপ্টম্বর রাত সাড়ে আট টায় চট্রগ্রাম ট্রিটমেন্ট হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার জানাযায় শোকার্ত মানুষের ঢল নামে১৯ সেপ্টম্বর বিকেল তিনটায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করলেন জালালাবাদের প্রবাস ফেরত শহিদ উল্লাহ। তিনি জালালাবাদ ইউপির মেম্বার সেলিম উল্লাহের ছোট ভাই, চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদের জেঠাত ভাই বলে জানা যায়।

২০ সেপ্টম্বর সকাল সাড়ে ৯টায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ঈদগাঁওর মুক্তিযোদ্বা সন্তান ও ব্যবসায়ী জসিম উদ্দিন মারা যান। তিনি ঈদগাঁওর মাইজপাড়ার মুক্তিযোদ্বা মরহুম ছগির আহমদের পুত্র।

২৮ সেপ্টম্বর রাত দেড়টার দিকে ঢাকা বারডেম হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরন করেন ঈদগাঁওর কৃষি কর্মকর্তা আরা ফাতুর রহমান সাগর। সপ্তাহ ধরে হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। সাগর ঈদগাঁওর দক্ষিণ মাইজ পাড়ার হোমিও চিকিৎসক এবং আ’লীগের নেতা মরহুম ডাঃ সিরাজদ্দৌল্লাহ’র পুত্র।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT