ঈদগাঁও ইসলামপুরে লবণ বোঝাই ট্রাক থেকে ইয়াবা জব্দ : আটক-২

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, অক্টোবর ১০, ২০২১
  • 145 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
কক্সবাজারের ঈদগাঁও থানাধীন ইসলামপুর থেকে লবণ বোঝাই ট্রাক যোগে ইয়াবা পাচারের সময় মাঝপথে নাপিতখালী বটতলিতে ইয়াবা বোঝাই ট্রাক আটক করেছে ঈদগাঁও থানা পুলিশ। রবিবার (১০ অক্টোবর) দুপুরে ইয়াবার চালানটি আটক করা হয়। এঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।
ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মো. আবদুল হালিম জানান, ইসলামপুর শিল্প এলাকার শাহ মজিদিয়া সল্ট ইন্ডাষ্ট্রীসহ দুটি মিল থেকে লবণগুলো ট্রাকে ( ট্রাক নং-ঢাকা মেট্রো-ট-২৪-০৯৯৭) বোঝাই করে ঢাকায় সরবরাহ করছিল। ট্রাক চালক ও ট্রান্সপোর্ট কতৃপক্ষের তথ্যের ভিত্তিতে ইয়াবা আটক করা হয়। ইয়াবাগুলো গননা করে ১৮৮৮ পিস ইয়াবা পাওয়া যায়। এঘটনায় ট্রাক চালক ও মিল শ্রমিককে আটক করা হয়েছে।আসলে কোন লবণ মিল থেকে ইয়াবাগুলো বোঝাই করা হয়েছে, ইয়াবা পাচারের সাথে কারা জড়িত তা উদঘাটনে মাঠে রয়েছে পুলিশ। এসময় মিল মালিক মোর্শেদ এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে মন্তব্য করেছে অনেক স্থানীয়রা।
তবে, ট্রাক চালকের দেয়া তথ্যেই ইয়াবার চালানটি আটক করতে সক্ষম হয়েছে পুলিশ, এমনটাই দাবী ঈদগাঁও থানা পুলিশের।
এদিকে, দীর্ঘদিন ধরে অভিযোগ উঠে আসছে, বিসিক শিল্প এলাকা থেকে লবণ বোঝাই ট্রাক যোগে ইয়াবার বড়বড় চালান দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে দিচ্ছে একটি সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্র। ইতোপূর্বেও দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ইসলামপুর থেকে লবণ বোঝাই ট্রাক থেকে একাধিক ইয়াবার চালান উদ্ধার হয়েছে। জব্দ করা হয়েছে ইয়াবা বহনকারী ট্রাক ও কাভার্ড ভ্যান এবং আটক হয়েছে পাচারকারী।লবণ বোঝাই ট্রাক এবং কাভার্ড ভ্যান যোগে চালক হেলপারদের মাধ্যমে মাদক, বিশেষ করে ইয়াবা পাচারের গোয়েন্দা তথ্য আছে অনেকদিন ধরে৷ প্রশাসন কিং ট্রান্সপোর্ট মালিকরা লবণ বোঝাই ট্রাক, কাভার্ড ভ্যান যথাযথ স্ক্যানিং না করায় তারা ইয়াবা পাচারের এই সুযোগ নিচ্ছে৷
এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT