ঈদগাঁওতে শিক্ষক মাহমুদুল হকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, মার্চ ১০, ২০২০
  • 123 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও

ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের শিক্ষক এবং সাবেক চেয়ারম্যান পূত্র মাহমুদুল হকের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে শান্তিপূর্ণ মানব বন্ধন এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।
১০মার্চ দুপুরে চট্রগ্রাম কক্সবাজার মহাসড়কস্থ ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের অসংখ্য শিক্ষার্থীসহ শিক্ষকরা বাসষ্টেশনে এক শান্তিপূর্ণ মানববন্ধন করে হামলাকারী এবং সহযোগীদের দৃষ্টান্ত মুলক শাস্থির দাবী জানান।
অন্যদিকে বৃহত্তর মাইজপাড়া বাসীর উদ্যোগে পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়। এই সমাবেশে বক্তব্য রেখেছেন,ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ আলম ইউপি সদস্য বজলুর রশিদ,হুমায়ুন কবির হুমু, সাবেক মেম্বার মোহাম্মদ রশিদ,এড.আবুহেনা চৌধুরী,আবদু সালাম,রাজিবুল হক চৌধুরী রিকু ও নুরুল হুদা। এসময় রাশেদুল হক চৌং রিয়াদ, কামাল উদ্দিন,ছৈয়দ করিম,জিয়া,শাহজালাল, রায়হান আমিনসহ এলাকার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। তারা মাহমুদুলকে বর্বরোচিত হামলার প্রতিবাদে মেম্বার নুরজাহান সহ তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
উল্লেখ্য যে, ৯ মার্চ জায়গা জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গভীর রাত্রে মহিলা মেম্বারের বসত বাড়ীতে অর্তকিত হামলা চালানো হয় এবং বাড়ীতে প্রবেশ করে মেম্বার,তার কন্যা শিক্ষার্থী সুমাইয়া আক্তার,ওমান থেকে আসা ছেলে বোরহান উদ্দিনসহ কজনকে আহত করে দৃূবৃত্তরা। তারা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান রয়েছেন বলে মহিলা মেম্বার জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT