ঈদগাঁওতে মেগা পাওয়ার বিদ্যুৎ ট্রান্সফরমার চালু : নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, মে ১৮, ২০১৯
  • 236 বার সংবাদটি পড়া হয়েছে

এম আবুহেনা সাগর,ঈদগাঁও
ঈদগাঁওতে মেগা পাওয়ার ট্রান্সফরমার পরীক্ষা মুলক শুরুর পরপরেই লোডশেডিং সমস্যা দূর করে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবার সুফল ভোগ করছে বৃহত্তর এলাকার গ্রাহক সমাজ।
জানা যায়,পাওয়ার ট্রান্সফরমার (১০এমভিএ) ক্ষমতা বৃদ্ধি পেয়েছে। এটি বসানোর কারনে, বৃহত্তর ঈদগাঁওরসহ ১১টি ইউনিয়নের গ্রাহকরা বিদ্যুৎ সেবা পাচ্ছে। পূর্বেকার দিনের মত আর তেমন লোডশেড়িং চোখে পড়ছেনা।
বর্তমানে ঈদগাঁও কলেজ গেইট সংলগ্ন পয়েন্টে ট্রান্সফরমারের পরীক্ষামুলক কাজে এমন সুফল পেয়েছে গ্রাহকরা। এছড়াও পবিত্র রমজান মাসে তারাবী,সেহেরী ও ইফতারের সময় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবী জানিয়েছিল ঈদগাঁও বাসী। নতুন মেগা ট্রান্সফরমার চালুর মাধ্যমে সেটি পূর্ণ করেছে পবিস কতৃপক্ষ। তাদের প্রতি কৃতঙ্ঘতা প্রকাশ করেন গ্রাহকগন।
ঈদগাঁওবাসীর দীর্ঘদিনের আকাঙ্খা ছিল মেগা পাওয়ার বিদ্যুৎ ট্রান্সফরমার চালু হওয়া। অবশেষে আল্লাহর রহমতের চালু করা হয় মেগা পাওয়ার বিদ্যুৎ ট্রান্সফরমার। পাওয়ার বিদ্যুৎ ট্রান্সফরমার মাধ্যমে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবার সুফল ভোগ করেছে ঈদগাঁও বিলিং এরিয়া অফিসের অন্তর্ভুক্ত গ্রাহকরা।
ঈদগাঁও আশরাফ নুর জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মহিউদ্দিন জানান,নতুন
ট্রান্সফরমার বসানোর ফলে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা পাচ্ছে রোজাদারেরা। তারাবী,সেহেরী ও ইফতারে বিদ্যুৎ পেয়ে খুশিতে উৎফুল্ল মুসল্লীসহ সাধারন লোকজন।
জেলা লেখক সোসাইটির প্রতিষ্টাতার মতে,বহু বছর পর তীব্র লোডশেডিং থেকে মুক্তি পেল ঈদগাঁওবাসী। কৃতজ্ঞ পবিস কতৃপক্ষের প্রতি।
বাজারের কজন ব্যবসায়ীর মতে, বিদ্যুৎ পূর্বের বর্তমানে অনেক ভাল অবস্থানে এসেছে।
ঈদগাঁও পল্লী বিদ্যুতের এজিএম শহিদুল হক এ প্রতিবেদককে জানিয়েছেন,ট্রান্সফরমারটি চালু হল শুক্রবার সকাল এগারটার দিকে। সে থেকে এ পর্যন্ত দশ মিনিটের জন্যও বিদ্যুৎ যায়নি

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT