শিরোনাম :
উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার ১০ হাজার ইয়াবা সহ আটক ২ আইনজীবি হলেন স্বামী স্ত্রী জসিম উদ্দিন ও মর্জিনা আক্তার

ঈদগাঁওতে পুলিশের সহায়তায় গভীর রাতে কোটি টাকা মূল্যের জমি দখলের অভিযোগ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, জুন ১৬, ২০২১
  • 162 বার সংবাদটি পড়া হয়েছে

বার্তা পরিবেশক
কক্সবাজার সদর উপজেলা ঈদগাঁও ইসলামাবাদ হাসের দিঘি এলাকায় পুলিশের সহায়তায় কোটি টাকা মূল্যের ফলজ,বনজ গাছের জমি ও বসতঘর দখল করে নিয়েছে ইসমাঈল নামের এক রোহিঙ্গা। ভিটাবাড়ি হারিয়ে এখন পথে বসেছে অসহায় নেয়ামত উল্লাহর পরিবার। দ্রæত বসতবাড়ি ফেরত ও আইনী প্রতিকার পেতে পুলিশ সুপার ও জেলা প্রশাসনের কাছে অভিযোগ করেছে ভুক্তভোগী।
১৬ জুন বুধবার জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে ঈদগাঁও ইসলামাবাদ হাসের দিঘি এলাকার মোহাম্মদ শফি উল্লাহ ছেলে নেয়ামত উল্লাহ‘র দেওয়া অভিযোগ সূত্রে জানা গেছে,নেয়ামত উল্লাহ দীর্ঘ ১৫ বছর যাবত হাসেরদিঘি এলাকায় ৯৯ শকত জমি নিয়ে বিভিন্ন প্রকার ফলজ,বনজ,নার্সারী পুকুর সহ টিনসেড সেমিপাকা ঘর নিয়ে পরিবার পরিজন সহ বসাবাস করে আসছিল। সেখানে বেশ কিছুদিন থেকে লুলোপ দৃস্টি পড়ে পূর্বে আসা রোহিঙ্গা নাগরিক মোহাম্মদ শফির ছেলে মোহাম্মদ ইসমাইলের এর মধ্যে বেশ কয়েক বার উক্ত মূল্যবানজমি দখলের সন্ত্রাসী হামলা চালালোও সফল হতে না পেরে সর্বশেষ ১৫ জুন রাত ২ টার সময় একদল সন্ত্রাসী সহ বাড়িতে হামলা করে এ সময় আমি নেয়ামত উল্লাগ ঘরে না থাকায় আমার স্ত্রীকে ৯৯৯ এর কল করে পুলিশের সহায়তা নিতে বলায় আমার স্ত্রী ৯৯৯ কল করে পুলিশের সহায়তা চাইলে ঈদগাও থানা থেকে পুলিশ এসে উল্টো আমার স্ত্রী ছেলেমেয়েকে ঘর থেকে বের করে দিয়ে প্রতিপক্ষ ইসমাইল প্রকাশ বার্মাইয়া ইসমাইলদের ঘরে ঢুকিয়ে দেয়। পুলিশ প্রথমে স্থানীয় মেম্বারকে ঘরের চাবি দিতে চাইলেও পরে অদৃশ্য ফোনে সরাসরি ইসামাইলের হাতে ঘরের চাবি দিয়ে আমার পরিবারকে বের করে দিয়ে সম্পূর্ন কোটি টাকার জমি দখল করতে সহায়তা করে। বর্তমানে ছেলেমেয়ে নিয়ে রাস্তায় বসে আছি। তাই বিষয়টি দ্রæত আইন সহায়তা পেতে আমি উর্ধতন কর্তৃপক্ষের সহায়তা কামনা করছি। এ ব্যাপারে ইসলামাবাদ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার আবদু শুক্কুর বলেন,রাত আড়াইটার সময় পুলিশের ফোন পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম,প্রথমে ঘরের চাবি আমার হাতে দিলেও পরে পুলিশের পক্ষ থেকে চাবি ইসমাইলের হাতে দেওয়া হয়েছে। তবে ইসমাইল এবং নেয়াতম উল্লাহ সম্ভবত ব্যবসায়িক ভাবে পার্টনার।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT