শিরোনাম :
আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল হক নান্নু আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল আলম নান্নু খুরুশকুলে পৃথক স্থানে আ‘লীগের দু‘গ্রæপের সম্মেলন : দুটি কমিটি ঘোষনা ঈদগাঁওতে উপজেলা প্রশাসনের অভিযান: জরিমানা আদায় কক্সবাজারে ২৪ দেশের সেনা কর্মকর্তাদের অংশগ্রহণে সেমিনার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন জাপানের রাষ্ট্রদূত বনানী কবরস্থানে শায়িত হলেন সাজেদা চৌধুরী টেকনাফ উপজেলা আ‘লীগের সম্মেলন সম্পন্ন : সভাপতি বশর,সম্পাদক মাহবুব মোর্শেদ দেশে ডেঙ্গুতে মৃত্যু ৩২ জনের মধ্যে ১৫ জনই কক্সবাজারে পেশাদার সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধিকে কাজ করছে প্রেস কাউন্সিল

ঈদগাঁওতে উপজেলা প্রশাসনের অভিযান: জরিমানা আদায়

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, সেপ্টেম্বর ১৩, ২০২২
  • 45 বার সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও
ঈদগাঁওতে উপজেলা প্রশাসন ফের অভিযানে চালিয়ে ১লক্ষ ২৬হাজার টাকা জরিমানা আদায় করা হয়। বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করা হয়েছে। সদর উপজেলা প্রশাসনের কর্তাব্যক্তিরা ১২ই সেপ্টম্বর সন্ধ্যায় এই অভিযানে আসেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকারিয়া ও সহকারি কমিশনার (ভূমি) জিল্লুর রহমানের নেতৃত্বে এসব জরিমানা আদায় করা হয়।
সালাম এন্টারপ্রাইজকে আশি হাজার, কিং ফার্মেসীকে দশ হাজার,আল-আরাফাত ফার্মেসী কে পনের হাজার এবং এশিয়া ফার্মেসিকে আট হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া স্টেশন ঈদগড় সড়কের মাথায় বিভিন্ন যানবাহনকে তের হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। অভিযানে অন্য দের মধ্যে জেলা ঔষধ তত্ত্বাবধায়ক রোমেল মল্লিক, ঈদগাঁও থানার ওসি মোঃ আব্দুল হালিম, থানা পুলিশ ও ব্যাটেলিয়ান আনসার সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
গ্যাসের দোকানের লাইসেন্স নবায়ন না করা, অগ্নি নির্বাপক যন্ত্র ব্যবহার না থাকা, ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি, যত্রতত্র যানবাহন পার্কিংসহ অন্যান্য অভিযোগে এসব জরিমানা আরোপ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, বাজারের শৃংখলা ফিরিয়ে আনতে ভেজাল, মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনবিহীন পন্য বিক্রিসহ অন্যান্য অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) একইদিন ঈদগাঁও দরগাহ পাড়ার সরকারি জায়গায় অবৈধ উপায়ে নির্মিত স্থাপনা উচ্ছেদ করেন। পরে ইউএনও ঈদগড়- ইসলামাবাদ- গজালিয়া সংযুক্ত ঈদগাঁও খালে নির্মানাধীন সেতুর জায়গা সংক্রান্ত জটিলতা নিরসনে সরজমিন পরিদর্শন করেন।উল্লেখ্য, এরই পূর্বে দুই দফা অভিযান চালিয়ে উপজেলা প্রশাসন বাজারের হোটেল,পলিথিন দোকান, ইটভাটা,চিকিৎসকসহ অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটা অংকের জরিমানা আদায় করে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT