শিরোনাম :
টেকনাফে পুলিশের উপর হামলাকরে আসামী ছিনতাই : ইউপি সদস্য আটক ফের অস্ট্রেলিয়াকে হারাল টাইগাররা প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান ঘর নদীতে পড়ে যাওয়ার চিন্তায় ঘুমাতে পারছেনা চাকমারকুল ইউপির ৩ গ্রামের মানুষ রামুতে অসহায়দের মানবিক সহায়তা দিয়েছে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ দর্জি দোকানের কর্মচারীথেকে নেতা মনির : ৪ দিনের রিমান্ডে পরীমনির বাসায় অভিযান সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে : র‌্যাব বৌভাতে যাওয়ার সময় বজ্রপাতে ১৭ বরযাত্রীর মৃত্যু প্রসাধনীর আড়ালে চকরিয়া কুরিয়ারে মিলল ৭০ লক্ষ টাকার ইয়াবা, পাচারকারী আটক সুজন জেলা কমিটির পক্ষ থেকে বন্যাদূর্গতদের মাঝে অর্থ সহায়তা প্রদান

ইসলামপুরের আমানুসহ সিএনজি গাড়ী চোর চক্রের চার সদস্য কারাগারে

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, মে ১১, ২০১৯
  • 148 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও
সদরের ইসলামপুরের আমানুসহ আন্তবিভাগীয় সিএনজি গাড়ী ও মোটর সাইকেল চোর চক্রের চার সদস্যকে ৯ মে চট্টগ্রাম নগর,কক্সবাজারের ঈদগাঁও ইসলামপুর,বান্দরবানের নাইক্ষ্যংছড়ি এলাকায় অভিযান চালিয়ে চোরাই ৬টি গাড়ীসহ গ্রেফতার করেন চট্টগ্রামের বাকলিয়া থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়,গ্রেফতার চার গাড়ী চোর কে জিজ্ঞাসবাদ শেষে শুক্রবার (১০মে) আদালতে প্রেরণ করেছেন পুলিশ। তারা হলেন কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর এলাকার মোঃ শফির ছেলে আমানুল হক প্রকাশ ইমন (২৩), একই এলাকার নুরুল আমিনের ছেলে মোঃ শাহজাহান (২২), রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের দোছড়ি গ্রামের মাষ্টার মোঃ শাহ আলমের ছেলে মোঃ কামাল উদ্দিন (৩৫) ও চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ চৌধুরীপাড়া এলাকার ফজল কবিরের ছেলে মোঃ নাছির উদ্দীন (২৮)।
বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নেজাম উদ্দিন সংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চোরাই চারটি মোটরসাইকেল ও দুইটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। ঐদিন মোঃ নাছিরকে একটি চোরাই মোটরসাইকেলসহ শাহ আমানত সেতু এলাকা থেকে প্রথমে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যে আমানুল হক প্রকাশ ইমন ও শাহজাহানকে কক্সবাজারের ঈদগাঁও এলাকা থেকে এবং কামাল উদ্দিনকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, মাত্র ৭৮ সেকেন্ডের ভেতরে যেকোনো তালা ভেঙে মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সা চুরি করতে সক্ষম এ চক্রের সদস্যরা।
স্থানীয় একটি সূত্রে জানান,চট্টগ্রাম নগর থেকে চুরি করে এসব মোটরসাইকেল তারা নিয়ে যান গ্রাম এলাকায়। আবার গ্রাম থেকে শহরে। গাড়ির নম্বর, ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তন করে এসব চোরাই গাড়ি সিন্ডিকেটের মাধ্যমে বিক্রি করে দেয় চক্রটি।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT