শিরোনাম :
উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার ১০ হাজার ইয়াবা সহ আটক ২ আইনজীবি হলেন স্বামী স্ত্রী জসিম উদ্দিন ও মর্জিনা আক্তার

আ‘লীগের মনোনয়ন না পেয়ে সাবরাং এ প্রতিবাদ স্বরূপ সড়কে কলা গাছ রোপণ ও মিছিল

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, মার্চ ১৬, ২০২১
  • 321 বার সংবাদটি পড়া হয়েছে

আব্দুল্লাহ মনির,টেকনাফ
কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান নুর হোসেনকে আওয়ামী লীগের মনোনয়ন না দেওয়ায় প্রতিবাদ স্বরূপ সড়কে কলাগাছ রোপণ এবং মিছিল করে যাচ্ছেন তার সমর্থকরা। এ সময় সমর্থকরা নুর হোসেন ভাই কলা গাছ, কলা গাছ বলে মিছিল করছেন সাবরাং ও নয়াপাড়ার বিভিন্ন মোড়ে।

সোমবার সন্ধায় প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নিবাচনে টেকনাফ উপজেলার ৫ টি ইউনিয়নের মনোনয়ন ঘোষণা করে আওয়ামী লীগ। মনোনয়ন ঘোষণার পরপরই সন্ধা থেকে সাবরাং এর উত্তর নয়াপাড়া এলাকা থেকে বিভিন্ন সড়কে সারিবদ্ধভাবে কলা গাছ রোপণ এবং কলা গাছ নিয়ে মিছিল করতে দেখা যায়। এছাড়া ইউনিয়নের বিভিন্ন সড়কেও কলা গাছ রোপণ করে প্রতীকী প্রতিবাদ করছেন তার সমর্থকরা।

সাবরাং বাজারে তার সর্মথকরা জানায়, নুর হোসেন আওয়ামী পরিবারের একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা। তার নেতৃত্বে সাবরাং এর আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন, সাধারন জনতা ও ছাত্র এবং যুব সমাজ একতাবদ্ধ। এলাকায় তার জনপ্রিয়তার কারণে এবারের ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রার্থী হিসেবে এগিয়ে ছিলেন। কিন্তু তাকে না দিয়ে প্রবীণ একজনকে প্রার্থী ঘোষণা করা হয়েছে। এতে সাবরাং আওয়ামীলীগ, সাধারন জনতা নুর হোসনের সর্মথনে প্রতিবাদ সরূপ সড়কে নেমে এসে কলা গাছ রোপণ করছেন। তবে অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি।
এদিকে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার খবরে টেকনাফ সদরের চেয়ারম্যান প্রাথী আবু ছৈয়দ ও হ্নীলায় চেয়ারম্যান প্রাথী রাশেদ মাহমুদ আলীর সমর্থকরা স্ব স্ব এলাকায় আনন্দ মিছিল বের করেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT