আলীকদমে পর্যটনবাহি চাঁন্দের গাড়ি উল্টে নিহত-২ আহত ১০

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, অক্টোবর ১৩, ২০১৯
  • 88 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :
আলীকদম উপজেলার থানচি সড়কের ১৫ কিলো নামক স্থানে একটি পর্যটকবাহী চাঁন্দের গাড়ি উল্টে ২ পর্যটক ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০জন। রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কক্সবাজারের পেকুয়া উপজেলার টৈইটং এলাকার বাসিন্দা মোহাম্মদ দিদারুল ইসলাম (৩০) ও আবু তাহের (৩২)।
আহতরা হলেন- পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের নুরুল ইসলাম (৩০), জিয়াউল কবির (২৩), মো. তালেব (২২), মো. জয়নাল (২৮), মো. আলী (২৫), আবু তাহের (৫২), মো. জোবায়ের (২৮), শহিদ উল্লাহ (৩২), রেজাউল করিম (২৯)ও চট্টগ্রামের বাঁশখালী উপজেলার মোহাম্মদ আবু তাহের (৫৪)।
খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম, সেনাবাহিনী, পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আহত ও নিহতদের উদ্ধার করে আলীকদম সরকারী হাসপাতালে চিকিৎসা ও নিহতকে হেফাজতের জন্য নিয়ে আসা হয়। পর্যটক বোঝাই চাঁন্দের গাড়িটি আলীকদমের থানছি যাচ্ছিল।
আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম ও কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আলীকদম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রকিব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ঘটনার পর গাড়ি চালক ও সহকারী পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT