আমারী রিসোর্টে তরুণী হত্যার প্রধান আসামি সাগর ঢাকায় আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
  • 364 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
কলাতলীর আমারী রিসোর্টে তরুণী হত্যার প্রধান আসামি সাগরকে ঢাকায় আটক করেছে র্যাব ১০। শনিবার (২৫ সেপ্টেম্বর) এক অভিযানের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান।
কক্সবাজার টুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার চৌধুরী মিজানুর রহমান জানান- আমারী রিসোর্টে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে কক্ষ ভাড়া নেয় সাগর ও হালিমা বেগম। পরে হালিমাকে খুন করে পালিয়ে যায় সাগর। হালিমার পরিচয় সনাক্ত করা হয়েছে। তার মা খতিজা বেগমকে আমরা দুপুরে লাশ হস্তান্তর করেছি। হোটেলে খুন হওয়া উক্ত তরুণী স্বামী থেকে ডিভোর্স হওয়ার পর চকরিয়ায় ভাড়া থাকতো।৷ তার সংসারে ৩ বছরের আরিয়ান নামে সন্তান রয়েছে বলে জানান টুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার চৌধুরী মিজানুর।

উল্লেখ্য গত মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের কলাতলী এলাকার হোটেল-মোটেল জোনের ‘আমারি রিসোর্ট’ থেকে ফারজানা আক্তার (২৩) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
হোটেল রেজিস্ট্রারে স্বামীর নাম লেখা ছিল সাগর। এবং তিনি কুমিল্লা জেলার সদর উপজেলার বাগদিয়া ইউনিয়নের কল্যানদী এলাকার মো. জয়নাল মীজী’র ছেলে বলে উল্লেখ আছে। তরুনী হোটেল রেজিস্ট্রারে নিজেকে ফারজানা পরিচয় দিলেও পুলিশ তার প্রকৃত নাম হালিমা বেগম বলে নিশ্চিত হন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT