আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১
  • 288 বার সংবাদটি পড়া হয়েছে

বার্তা পরিবেশক:
কক্সবাজার শহরের কলাতলীর হোটেল জামান সী-হাইটস দখলে অপচেষ্টা অব্যাহত রেখেছে ডেভলপার মালিক নামধারী প্রতারক চক্র। এ ক্ষেত্রে ওয়াহিদুজ্জামান বাবু নামের ব্যাক্তিটি আদালতের নিষেধাজ্ঞাও মানছেন না।উল্টো অস্ত্র ও সংঘবদ্ধ সন্তাসীদের ব্যবহার করে, চুক্তি লংঘন করে ধরাকে সরাজ্ঞান করছে। অভিযোগ রয়েছে- এই জন্য হোটেলের এক পরিচালককে প্রকাশ্যে মারধর ও গুলি বর্ষণ করে হত্যা চেষ্টা চালিয়েছে ওয়াহিদুজ্জামান বাবু।
সম্প্রতি কলাতলি হোটেল মোটেল জোনের আবাসিক হোটেল জামান সী-হাইটস এ চট্টগ্রামের ওয়াহিদুজ্জামান বাবুর নেতৃত্বে তাঁর কথিত দ্বিতীয় স্ত্রী, স্ত্রীর ভাই ও প্রথম স্বামীর পুত্র মিলে এই ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন হোটেল কর্মকর্তা-কর্মচারীরা।
হোটেল ম্যানেজার মাহবুব হোসেন জানান, হোটেলের পরিচালক সুফিয়ান আনছারীকে বাবুসহ সবাই মিলে মারধর করে। তিনি পরিচালক সুফিয়ানকে গুলি বর্ষণ করে হত্যা চেষ্টা চালান বাবু। পরে কক্সবাজার মডেল থানা পুলিশ বাবুর কাছ থেকে অস্ত্র উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হোটেলটির ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান আনছারী বলেছেন, ২০১৬ সালে পাঁচ বছরের জন্য হোটেলটি ভাড়া নেন তিনি। এর মধ্যে ১৭টির ফ্ল্যাটের ক্রয় মালিকও শাহজাহান আনছারী। তিনি বলেন-অন্য ফ্ল্যাটগুলোও ডেভলপার মালিক ওয়াহিদুজ্জামান বাবু বিভিন্ন জনকে বিক্রি করে দিয়েছেন ।
শাহজাহান আনছারী আরো জানিয়েছেন, চুক্তির মেয়াদ শেষ না হতেই হোটেল দখলের চেষ্টা করে আসছেন। এই নিয়ে হাইকোর্টে প্রতিকার চেয়ে রিট দায়ের করেছেন। কক্সবাজার জেলা জজ আদালত মিচ আপিল ১২/২০২১, অপর ২০৪/২০২০,অপর ৩০০/২০১৯ পূর্ণাঙ্গ শুনানী শেষে বাদীকে উচ্ছেদ না করতে এবং স্থিতাবস্থা বজায় রাখার আদেশ দেন আদালত। কিন্তু তা না মেনে আবারো হোটেলটি দখলের চেষ্টা করেছেন বাবু। বর্তমানে হোটেলটি নিয়ে প্রতারক কথিত মালিকের বিরুদ্ধে ছয়টি মামলা উচ্চ ও নিন্ম আদালতে শুনানীর পর্যায়ে রয়েছে।
তিনি বলেন, হোটেল দখল করতে এসে বাধা দেয়ায় আমার ছোট ভাইকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে গুলি চালায় চিহ্নিত প্রতারক বাবু। তিনি আরও বলেন, বাবু আমার প্রদত্ত হোটেল ভাড়া চুক্তির সেলামীর আড়াই কোটি টাকা ফেরত দিতে ও ক্রয়কৃত ফ্ল্যাটের রেজিষ্ট্রি দিতে গড়িমসি করছে। অথচ চলতি বছর বিগত ৩০ মার্চের মধ্যে বিক্রিত ফ্ল্যাটের মালিকানা প্রকৃত মালিকদের নামে রেজিষ্ট্রি করে দেয়ার লিখিত অংগীকারনামা করেছিলো ডেভলপার মালিক বাবু। কিন্ত অদ্যাবধি বাবু প্রতারণার আশ্রয় নিয়ে রেজিষ্ট্রি সম্পন্ন করে দেননি। সূত্র আরও জানায়- প্রতারক বাবু প্রশাসনের সর্বোচ্চ মহলে মিথ্যা অভিযোগ করে ভাড়াটিয়া ও ফ্ল্যাট মালিকদের নামে একের পর এক মিথ্যা অভিযোগ দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন।তবে এই বিষয়ে কথা বলতে অস্বীকৃতি জানিয়েছেন ওয়াহিদুজ্জামান বাবু।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT