শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে দূর্গা পূজায় হামলা প্রতীমা ভাংচুরের প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন বিদেশে যেতে চায় মুহিবুল্লাহ‘র পরিবার পাহাড়তলীতে বেলালের গ্যারেজে আড়ালে চলছে ইয়াবা ব্যবসা কাপ্তাইয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা মাস্ক পরার বাধ্যবাধকতা আর থাকছে না সৌদিতে বিনা শুল্কে মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানীর নির্দেশ দিলেন অতিরিক্ত বানিজ্য সচিব পাহাড়তলীতে গ্যারেজের আড়ালে চলছে ইয়াবা ব্যবসা টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াবা নিয়ে সহযোগি সহ ঢাকায় আটক পাঁচ কেজি আইসসহ টেকনাফ সিন্ডিকেট প্রধান ঢাকায় আটক পেকুয়ায় ত্রিভূজ প্রেমের বলি দুই প্রেমিক-প্রেমিকা

আকাশসম স্বপ্ন নিয়ে শিশু হাসপাতাল নির্মাণের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০
  • 151 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
জেলা প্রশাসক কামাল হোসেন বলেছেন, ‘কক্সবাজারে শিশুদের চিকিৎসাসেবা জন্য আকাশ সম স্বপ্ন নিয়ে আধুনিক ও আন্তর্জাতিক মানের শিশু হাসপাতাল করতে যাচ্ছি। এই হাসপাতাল হবে কক্সবাজারবাসী সম্পদ। কক্সবাজারে শিশুদের চিকিৎসাসেবা এই হাসপাতাল বাস্তবায়ন করতে সকালের সহযোগিতা চাই।’
সোমবার কক্সবাজারে শিশু হাসপাতাল প্রতিষ্ঠা সংক্রান্ত আলোচনা সভায় জেলা প্রশাসক কামাল হোসেন এই আশাবাদ ব্যক্ত করেন।জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে কক্সবাজারে আধুনিক ও আন্তর্জাতিক মানের শিশু হাসপাতাল নির্মাণ বিষয়ে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, সাংবাদিক ও বিশেষজ্ঞ চিকিৎসকদের সাথে জেলা প্রশাসক কামাল হোসেন মতবিনিময় করেন।
সভায় বক্তারা কক্সবাজারবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি শিশু হাসপাতাল নির্মানের জন্য জেলা প্রশাসনকে সর্বসম্মত ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বক্তারা ধ্রুত সময়ের মধ্যে হাসপাতাল নির্মানের কাজ শুরুর আহবান করেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধ নুরুল আবছার, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী, জাসদ সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষকে সচিব আবু জাফর রাশেদ, সদর হাসপাতালের আরএমও নওশাদ রিয়াদ, প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, দৈনিক কালেরকন্ঠের বিশেষ প্রতিবেদক তোফায়েল আহমেদ, পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলাম, সাংবাদিক দিপক শর্মা দিপু, ডাঃ মহিউদ্দিন আলমগীর, শিশু বিশেজ্ঞ ডাঃ নুরুল আলম, চেম্বার অব কমার্সের সভাপতি আবু মোরশদ চৌধুরী খোকা, সম্মিলিত সাংকৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, কমরেড গিয়াস উদ্দিন, খেলাঘর আসরের সভাপতি আবুল কাশেম বাবু, সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী, নজরুল ইসলাম।
উল্লেখ্য, কক্সবাজার জেলা প্রশাসনের উদোগে ও সার্বিক ব্যবস্থাপনা শহরের পশ্চিম বাজারছড়ায় নির্মিত হতে যাচ্ছে কক্সবাজারের একমাত্র শিশু হাসপাতাল।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT