আঁধার ঘোনায় পুলিশের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার-৫

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, আগস্ট ১৯, ২০১৯
  • 58 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক
কালারমারছড়া আধাঁর ঘোনায় পুলিশ অভিযান চালিয়ে ৫ সন্ত্রাসিকে গ্রেপ্তার করেছে। এ সময় সন্ত্রাসীদের কাছ থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শীর্ষ সন্ত্রাসি বদাইয়া, মোহাম্মদ উল্লাহ, ইয়াবা ব্যবসায়ি দেলোয়ার ও ছানাউল্লাহ পালিয়ে গেছে আস্তানা থেকে। এ সময় ধৃতদের কাছ থেকে অস্ত্র, ইয়াবা, দা, ও কার্তুজ উদ্ধার করে পুলিশ। গতকাল বেলা ১২টায় মহেশখালী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বাবুল আজাদের নেতৃত্বে আঁধার ঘোনার পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ধৃতরা আধাঁর ঘোনার মৃত মতিউরের পুত্র মোহাম্মদ আলী (৪৫), মনুমাঝির পুত্র হাসান(১৮) ও বাপ্পি(২০), আবদুর গফুরের পুত্র সুমন(২১) ও দুলামিয়ার পুত্র গুরামনু(২৫) বলে জানা যায়।
অফিসার ইনচার্জ(তদন্ত) বাবুল আজাদ জানিয়েছেন, ধৃতরা চিহ্নিত ডাকাত। জেলার শীর্ষ সন্ত্রাসী বদাইয়ার দেহরক্ষী হিসাবে বিভিন্ন সন্ত্রাসি কার্যকলাপে অংশ নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসি বদাইয়া ও তার সহযোগী আরো ৬/৭ জন সন্ত্রাসি পালিয়ে গেলেও তাদের আস্তানা থেকে ধৃত ৫ জনকে অস্ত্র, দা, কার্তুজ ও মাদকসহ গ্রেপ্তার করা হয়। আস্তানায় থাকা ৯ নং ওয়ার্ডের ৩ জন ইয়াবা ব্যবসায়িও পাহাড় থেকে ঝাপ দিয়ে পালিয়ে যায়। ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের পক্রিয়া চলছে।
স্থানীয় লোকজন জানান, এক বছর ধরে মহেশখালী থানার পুলিশ শীর্ষ সন্ত্রাসি বদাইয়া ও মোহাম্মদ উল্লাকে গ্রেপ্তার করতে অন্তত ৩০/৪০ বার অভিযান চালালেও ধুর্ত এই সন্ত্রাসিদের গেপ্তার করতে পারেনি পুলিশ। মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রবাস চন্দ্র ধরের নেতৃত্বে কয়েক দফা অভিযান হয়েছে পাহাড়ি এলাকায়। এতে সহযোগী গ্রেপ্তার হলেও ধরা ছোঁয়ার বাইরে রয়েছে বদাইয়া ও মোহাম্মদ উল্লাহ।
সুত্রে জানা যায় গতকালের এই বিশাল অভিযানে অন্তত ৪০ জন পুলিশ ও ৬/৭ জন গ্রাম পুলিশ অংশ নিয়েছে। ওসি তদন্ত ছাড়াও মহেশখালী থানার এসআই শাহজাহান, কালারমারছড়া পুলিশ ফাঁিড়র ইনচার্জ এস আই নুরুল হক ও এএসআই জাহাঙ্গীর অভিযানে অংশ গ্রহন করে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT