শিরোনাম :
করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ফকির আলমগীর সাগরে যেতে প্রস্তুত জেলেরা : এখন বাধা বৈরি আবহাওয়া ঈদগাঁওতে কোভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের দাবী ক্যাম্প থেকে শহরে থাকা আত্বীয়দের বাড়িতে বেড়াতে এসেছিল অসংখ্য রোহিঙ্গা নেপালের নতুন প্রধানমন্ত্রী হলেন শের বাহাদুর দেউবা টেকনাফে বিদুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু , আহত ২ শুক্রবার সকাল থেকে বিধিনিষেধ, মাঠে থাকবে বিজিবি-সেনাবাহিনী’ সমাজ যেদিকে তাকায় না সাংবাদিকরা সেদিকে দৃষ্টি ফেরাতে পারে : তথ্যমন্ত্রী চকরিয়ার বাসের ধাক্কায় জিপ খাদে, শিশুসহ নিহত ২ মহেশখালীতে কোরবানির মাংস নিয়ে অভিমান করে এক পরিবারে বিষপান : শিশুর মৃত্যু

অস্ট্রেলিয়ান পর্যটককে ধর্ষনের চেস্টা, মারমেইডের মালিকের ভাই সহ আটক ৪

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ডিসেম্বর ১৭, ২০১৯
  • 174 বার সংবাদটি পড়া হয়েছে

মাহাবুবুর রহমান,
কক্সবাজারের হিমছড়ির মারমেইড বিচ রিসোর্টে এক অস্ট্রেলিয়ান পর্যটককে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এই ঘটনায় মারমেইড বিচ রিসোটের মালিক আনিসুল হক সোহাগের ভাই সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। ধর্ষনের চেষ্টার সময় অস্ট্রেলিয়ান ঐ নারীর ঠোট সহ শরীরের স্পর্স কাতর স্থানে যখম হয়েছে।
রামু থানার ওসি আবুল খায়ের জানায়, রবিবার হিমছড়ির মারমেইড বিচ রিসোর্টের একটি কটেজে উঠেন অস্ট্রেলিয়ান নারী পর্যটক এলিসা বুকি (১৯)।
রবিবার রাতে কটেজে ঘুমানোর সময় ২ জন যুবক ওই কটেজে ডুকে অস্ট্রেলিয়ান নারীকে ধর্ষনের চেষ্টা করে। ধর্ষকদের সাথে ধস্তধস্তি করে নারী পর্যটক কটেজ থেকে বের হয়ে চিৎকার শুরু করে। ওই সময় ধর্ষনের চেষ্ঠাকারীরা পালিয়ে যায়। ধস্তাধস্তিতে অস্ট্রেলিয়ান নারী আহত হয়। পরে ওই পর্যটক জরুরি নাম্বার ৯৯৯ এ ফোন করে পুলিশের সহায়তা চায়।
ওসি আবুল খায়ের জানান, ৯৯৯ এ ফোন পেয়ে হিমছড়ি পুলিশ ফাঁড়ির পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই অস্ট্রেলিয়ান পর্যটককে উদ্ধার করে। ধস্তাধস্তিতে ওই নারী পর্যটক আহত হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
চিকিৎসা দেওয়ার বিষয়টি স্বীকার করেন কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহিন আব্দুর রহমান।
রামু থানার ওসি আরো জানায়, অস্ট্রেলিয়ান নারী পর্যটক এলিসা বুকিকে ধর্ষনের চেষ্টা করার প্রাথমিক আলামত পাওয়া গেছে। তার ঠোটে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়াগেছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT